চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এক ম্যাচ হাতে রেখেই সেরা আটে আবাহনী

স্বাধীনতা কাপ-২০১৮

মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদকে হারিয়ে নিজেদের কাজ আগেই সেরে রেখেছিল আবাহনী লিমিটেড। পরে মুক্তিযোদ্ধার আরেক ম্যাচের ফলের প্রভাবে এক ম্যাচ হাতে রেখেই স্বাধীনতা কাপের সেরা আটে উঠে গেছে আকাশী-নীলরা!

বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্রার্দাসের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে মুক্তিযোদ্ধা। ম্যাচের এই ফলে লাভ হয়েছে আবাহনীরও! গ্রুপ ‘সি’তে তিন পয়েন্ট নিয়ে শীর্ষে থাকায় গ্রুপপর্বের বাকি ম্যাচটি নিয়মরক্ষার বানিয়ে পরের রাউন্ডে চলে গেছে আবাহনী।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আবাহনীর পরের ম্যাচ শনিবার। ব্রাদার্সের বিপক্ষে। সেই ম্যাচ জিতলে বা ড্র করলে গ্রুপ সেরা হওয়াও নিশ্চিত হবে ফেডারেশন কাপ জয়ীদের। হারলেও ক্ষতি নেই। সেক্ষেত্রে ব্রাদার্সের নীচে থেকে পরের রাউন্ড খেলতে হবে দলটিকে।

শনিবারের ম্যাচটি অবশ্য খুবই গুরুত্বপূর্ণ ব্রাদার্সের জন্য। ওই ম্যাচে অন্তত ড্র করতেই হবে গোপীবাগের দলটিকে। আর হারলে গোল ব্যবধান পার্থক্য গড়ে দেবে মুক্তিযোদ্ধা ও ব্রাদার্সের মধ্যে।

অন্যদিকে গ্রুপ ‘ডি’তে সেরা আট নিশ্চিত করেছে নবাগত বসুন্ধরা কিংস। দিনের আরেক খেলায় শেখ রাসেলের সঙ্গে গোলশূন্য ড্র করলেও নিজেদের প্রথম গ্রুপ ম্যাচে শেখ জামালকে ২-০ গোলে হারানোয় ৪ পয়েন্ট নিয়ে আটে উঠে গেছে কিংসরা।

Bellow Post-Green View