চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এক দিনেই ১০ লাখ ভিউ ছাড়িয়েছে ‘বেবি জান’!

ঈদে ‘ভাইজান’-এর মুক্তি নিয়ে সংশয়

রবিবার সকালে অবমুক্ত হয়েছে শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবির ‘বেবি জান’ শিরোনামের গান। একদিন যেতেই এই গানের ভিউ ১০ লাখ ছাড়িয়েছে। সময়ের সাথে সাথে গানটির ভিউ সংখ্যা বেড়েই চলেছে!

অনেকেই বলছেন, ঢাকা ও কলকাতা সিনেমার গানের ইতিহাসে এটি বিরল রেকর্ড! কেনোনা ইউটিউবে অবমুক্ত হওয়া কোনো বাংলা গানের ক্ষেত্রে এতো অল্প সময়ে ১০ লাখ ভিউ এটাই প্রথম!

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলচ্চিত্র বান্ধব গ্রুপগুলোতে রীতিমত প্রশংসার ফুলঝুড়ি! তবে এর আগে কম সময়ে মিলিয়নের ঘরে পৌঁছানো বেশিরভাগ গানও শাকিব খানের। এখন পর্যন্ত গানটির ভিউ দাঁড়িয়েছে প্রায় সাড়ে এগারো লক্ষে! গানটি দেখে সাড়ে ৮ হাজারের বেশি দর্শক মন্তব্য করেছেন। যেখানে শতকারা ৯৮ ভাগ মন্তব্যই ছিল প্রশংসিত। ভাইজান এলো রে প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ।

প্রতিষ্ঠানটির কর্ণধার অশোক ধানুকা জানান, এ গানটি সত্যি রেকর্ড করেছে! কারণ ফেসবুক পেজ, ইউটিউব থেকে গানটি মাধ্যমে যে রেসপন্স আসছে আমার প্রোডাকশনের অন্য ছবির গানের ক্ষেত্রে এমনটা আগে কখনো দেখনি। খুব শিগগির এই ভিউ কোটি ছাড়িয়ে যাবে বলে আশা রাখছি।

Advertisement

তিনি বলেন, ভাইজান ছবির বাকি গানগুলোও দর্শকদের কাছে ভালো লাগছে। কারণ নতুন নতুন চমক রাখা হয়েছে ভাইজানের গানে। গেল সপ্তাহে ‘ভাইজান এলো রে’ ছবির ফার্স্ট লুক প্রকাশ হওয়ার পরও বেশ মাতামাতি হয়েছিল। এবার গান প্রকাশ হওয়ার পরেই ভাইজান ছবিটি নতুন করে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে এলো।

‘বেবি জান জান বলে আমার জান নিয়েছে’ -এমন কথার গানটি লিখেছেন ও সুর-সংগীত করেছেন দোলন মৈনাক। কণ্ঠ বলিউডের গায়ক নাকাশ আজিজ ও অন্তরা মিত্র। বলিউডের কোরিওগ্রাফার আদিল শেখের নির্দেশনায় ‘বেবি জান’ গানে দ্বৈত শাকিবের সঙ্গে লন্ডনের রাজপথে রোমান্স আর খুনসুঁটিতে মেতেছেন কলকাতার দুই নায়িকা শ্রাবন্তী ও পায়েল।

‘ভাইজান এলো রে’ আগামী ঈদে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে মুক্তির কথা রয়েছে। তবে বাংলাদেশের উৎসবে বিদেশী মুক্তিকে কেন্দ্র করে কিছুটা জটিলটায় পড়েছে ভাইজান। যদি ভাই ছবির নির্মাতা সংস্থার দাবী, সবকিছু মেনে আমদানি চুক্তিতে ভাইজান ঈদে বাংলাদেশে মুক্তির প্রক্রিয়াধিন রয়েছে।

‘ভাইজান এলো রে’ পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এর আগে এই নির্মাতার নির্দেশনায় শিকারি, নবাব ও চালবাজে অভিনয় করেছিলেন শাকিব। এই ছবিতে আরো অভিনয় করেছেন দীপা খন্দকার, মনিরা মিঠু, রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি প্রমুখ।