চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অরিজিৎ সিং-এর জন্মদিন আজ

অরিজিৎ সিং, এক নামে বললে বলিউড ও টালিউড দুই জায়গাতেই তার খ্যাতির কথা বলে শেষ করা যাবে না। খুব অল্প সময়েই সবার মন জয় করেছেন এই গায়ক। আজ তার ৩১তম জন্মদিন।

১৯৮৭ সালের ২৫ এপ্রিল মুর্শিদাবাদে জন্মগ্রহণ করেন তিনি। বাবা পাঞ্জবী হলেও মা বাঙালি পরিবারের ছিলেন। তাই বাংলা ভাষার প্রতি রয়েছে তার গভীর আগ্রহ।

বর্তমানে নিজের ক্যারিয়ারের সেরা সময় অতিবাহিত করছেন এ গায়ক। তার ম্যাজিকাল ভয়েস দিয়ে ইতোমধ্যে কেড়ে নিয়েছেন লাখো ভক্তের হৃদয়। হিন্দী হোক কিংবা বাংলা, যেকোন ভাষার গানেই ভক্তদের হৃদয় কেড়ে নিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

অরিজিৎ আশিকি ২ ছবিতে ‘তুম হি হো’ গানটি গাওয়ার জন্য বেশ জনপ্রিয় হয়ে উঠেন। এই গানটি তাকে তারকাখ্যাতি এনে দিয়েছিল। গানটির জন্য তিনি ৫৯ তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস এ সেরা পুরুষ গায়কের পুরস্কার অর্জন করেন তিনি।

২০১২ সালে তিনি বান্ধবী কোয়েলকে বিয়ে করেন। উভয়েরই এটা ছিলো দ্বিতীয় বিয়ে। এনার নিজস্ব একটা এনজিও সংস্থা রয়েছে। সাধারনত মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখেন অরিজিৎ, তবে কনসার্টগুলিতে ভক্তদের সঙ্গে মেতে ওঠেন।

‘চান্না মেরে আয়’ এর মতো মন খারাপের গান কিংবা ‘ব্রেক আপ সং’ এর মতো পার্টি গান সব জায়গাতেই রয়েছে তার সাবলীল পদচারণা। অরিজিৎ সিং এর জন্মদিনে তার জন্য শুভ কামনা।

বিজ্ঞাপন