চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাপ ধরতে হবে, এটা শুনেই ভয়ে অস্থির হয়ে গিয়েছিলাম: জায়েদ

বাংলা সিনেমায় সাপকে কেন্দ্র করে নির্মিত হয়েছে বহু সিনেমা। যেগুলোর প্রায় বেশির ভাগ পেয়েছে সুপারহিট এর তকমা। তবে সাম্প্রতিক সাপ নিয়ে সিনেমা নির্মাণ নেমে এসেছে প্রায় শূন্যের কোঠায়।

অথচ এই সময়ের একটি নতুন সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক জায়েদ খানের হাতে দেখা গেলো জলজ্যান্ত এক সাপ!

জায়েদ খান জানালেন, ‘সোনার চর’ নামের নতুন একটি সিনেমার শুটিংয়ের দৃশ্য এটি। তবে এই সিনেমা সাপকে ঘিরে নয়। বরং একটি গানের দৃশ্যে প্রাসঙ্গিক কারণে সাপের প্রয়োজন ছিলো!

বিজ্ঞাপন

এদিকে সাপকে ধরার অভিজ্ঞতার কথা জানিয়ে এই চিত্রনায়ক বলেন, ভয়ঙ্কর অনুভূতি। সাপ ধরতে হবে, এটা শুনেই ভয়ে অস্থির হয়ে গিয়েছিলাম প্রথমে। পরে সাপুড়ে অভয় দিলেন বলেই ঠিকঠাক শুটিং শেষ করতে পেরেছি।

জায়েদ খান বলেন, এটা একেবারে অরিজিনাল সাপ। সাভার থেকে বেদে নিয়ে আসা হয়েছে এফডিসিতে। তারাই দিক নির্দেশনা দিচ্ছেন। প্রথমেতো আমি ধরতেই চাইনি। প্রচণ্ড ভয় নিয়ে ধরেছি, সাপের শরীর একেবারে ঠাণ্ডা। ধরার পর গা শিরশির করে! তবে শেষ পর্যন্ত এই অংশটা ঠিকঠাক হয়েছে, এতেই সন্তুষ্ট সবাই।

গাজীপুরের হোতাপাড়ায় জাহিদ হোসেনের পরিচালনায় ‘সোনার চর’ সিনেমাটির শুটিং শুরু হয়েছিলো গত মাসে। জায়েদ জানান, বেশির ভাগ অংশের শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। মঙ্গলবার এফডিসিতে চলছে গানের শুটিং। রাতের মধ্যে যা শেষ হবে। এরপর আগামী মাসে ভোলার দিকে আউটডোরে বাকি অংশের শুটিং শেষ হবে বলে জানান।

‘সোনার চর’ সিনেমায় জায়েদ খান ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌসুমী ও ওমর সানী জুটি।

বিজ্ঞাপন