চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

ঝাড়ু হাতে একাই বন্দুকধারী ৪ গুন্ডাকে তাড়ালেন নারী

হাতে বন্দুক নিয়ে কয়েকজন গুন্ডা এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালাচ্ছিল। ঝাড়ু হাতে দৌড়ে এসে তাড়া করে ৪ জন গুন্ডাকে তাড়িয়ে দেন একজন নারী। এই ঘটনার ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ভারতের হরিয়ানা রাজ্যের ভিওয়ানি জেলায় এমন ঘটনা ঘটেছে। ঘটনার সময় ২ জন গুন্ডা বাইকে বসেছিলেন এবং ২ জন বন্দুক হাতে গুলি চালাচ্ছিলেন। তা দেখে ঝাড়ু হাতে ছুটে আসেন এক নারী। গুন্ডাদের হাতে একাধিক বন্দুক থাকলেও পরোয়া করেননি তিনি, বরং তেড়ে যান তাদের দিকে। পরে ভয় পেয়ে পালিয়ে যায় তারা।

তবে তিনি ছুটে আসার আগেই হরিকিষান নামের একজন ব্যক্তি গুলিবিদ্ধ হন, তার শরীরে একাধিক গুলির আঘাত লেগেছে। তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। হরিকিষান একটি খুনের মামলায় অভিযুক্ত। তিনি লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে জড়িত বলে ধারণা সংশ্লিষ্ট মহলের। তিনি আপাতত জামিনে মুক্ত আছেন।

তবে সব ছাপিয়ে ওই নারীর সাহসিকতা নিয়েই চলছে আলোচনা। একজন গুন্ডা তার দিকে জোড়া বন্দুক তাক করে থাকলেও পিছিয়ে যাননি তিনি। শেষ পর্যন্ত বাইকে চেপে পালিয়ে যায় গুন্ডারা। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, এইজন্য বলা হয়, হরিয়ানার নারীদের সঙ্গে যেন কেউ ‘পাঙ্গা’ না নেন।  স্রেফ ঝাড়ু হাতে বন্দুকধারীদের তাড়িয়ে দিতে মারাত্মক সাহস চাই।

Reneta April 2023