চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘বয়কটের ডাক’, তবুও সাড়া পাচ্ছে আলিয়ার ‘ডার্লিংস’

শুক্রবার (৫ আগস্ট) ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে স্ট্রিমিং হয়েছে আলিয়া ভাট প্রযোজিত প্রথম ছবি ‘ডার্লিংস’। প্রযোজনার পাশাপাশি ছবিটিতে অভিনয়ও করেছেন এই তারকা। 

তবে অনলাইনে স্ট্রিমিং হওয়ার ঠিক আগ মুহূর্তেই ছবিটি ‘বয়কট’ এর দাবি উঠেছিল নেটমাধ্যমে। মূলত ছবিটিতে পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দেওয়ার অভিযোগেই ‘বয়কট’ এর ডাক আসে। যা নিয়ে ইতোমধ্যেই টুইটারে নানান আলোচনা-সমালোচনা হচ্ছে। কিন্তু মুক্তি পাওয়ার পরে ছবিটি নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া কী তা ই এখন জানা মূখ্য বিষয়।

Reneta June

মুক্তির পর ছবিটির বেশিরভাগ পর্যালোচনাই ইতিবাচক। পাশাপাশি ছবিটির প্রধান কাস্টে যারা অভিনয় করেছেন তাদের প্রত্যেকের অভিনয়েরই প্রশংসা করা হচ্ছে। একই সাথে ছবিটির চিত্রনাট্যেরও প্রশংসা করছে দর্শকরা।

বিজ্ঞাপন

‘ডার্লিংস’র মুখ্য চরিত্রে আলিয়াকে দেখা গেছে বদরুন্নিসা চরিত্রে এবং তার স্বামীর চরিত্রে দেখা গিয়েছে বিজয় ভার্মাকে। এছাড়াও ছবিটিতে আলিয়ার মায়ের ভূমিকায় অভিনয় করছেন শেফালি শাহ। পরিচালক জসমিত কে রীনের পরিচালনায় তৈরি এই ছবি পুরোদস্তুর ডার্ক কমেডি।

মুম্বাইয়ের নিম্ম মধ্যবিত্ত পরিবারের গল্প উঠে এসেছে ছবিটিতে। প্রেম করে বিয়ের পরেও যেখানে প্রতিনিয়ত অত্যাচারের শিকার বদরুন্নিসা স্বামীর বিরুদ্ধে প্রতিশোধ নিতে চায়। যার প্রেক্ষিতেই গার্হস্থ্য হিংসা এবং মানসিক নির্যাতনের পাশাপাশি এই ছবিতে তুলে ধরা হয়েছে দুই নারীর ঘুরে দাঁড়ানোর গল্প।

মানসিকভাবে মার খেতে খেতে দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া একজন মানুষ কীভাবে ঘুরে দাঁড়ায় তারই গল্প ছবিতে বলেছেন আলিয়া-শেফালিরা।

‘ডার্লিংস’ এ আলিয়া ছাড়াও সহ প্রযোজক হিসেবে আছেন শাহরুখ পত্নী গৌরী খান ও গৌরব ভার্মা।