চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

বিশ্বকাপ রাঙাতে নতুন ফিচারে ভাইবার

Nagod
Bkash July

বিশ্বকাপ ফুটবল ম্যাচের আনন্দকে আরও উপভোগ্য ও রোমাঞ্চপূর্ণ করতে গেম প্রেডিকশন, লিডারবোর্ড চ্যাটবট, গেমিফায়েড ফুটবল এআর লেন্স ও স্টিকার সহ ইন্ট্যারাকটিভ আকর্ষণীয় বিভিন্ন ফিচার নিয়ে এসেছে রাকুতেন ভাইবার।

Reneta June

নতুন এই ফিচারগুলো এ মাস থেকে চালু হয়ে থাকবে দুই মাস পর্যন্ত। এখন বাংলাদেশি ব্যবহারকারীরাও তাদের সবচেয়ে পছন্দের দলের খেলার স্মরণীয় মুহূর্তগুলো উদযাপন করতে পারবেন।

ভাইবারের ২০২২ গ্লোবাল ফুটবল ক্যাম্পেইনটি লাখো অ্যাপ ব্যবহারকারীকে খেলা উদযাপন করার সুযোগ তৈরি করে দিবে, যেখানে ম্যাচ প্রেডিকশন চ্যাটবটের মাধ্যমে প্রাইভেট বা গ্রুপ চ্যাটে বন্ধুত্বপূর্ণ প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে। নিজের পছন্দের টিমকে সমর্থন দেয়ার পাশাপাশি ব্যবহারকারীর প্রেডিকশন গ্লোবাল লিডারবোর্ডে পোস্ট করা হবে যেখানে ব্যবহারকারীর অঞ্চলের ওপর নির্ভর করে থাকবে পুরস্কার জেতার সুযোগ।

সংযুক্ত ফিচারগুলোর মধ্যে রয়েছে
• এআর লেন্স: ফুটবলের থিম্যাটিক ফ্রেম ও অন্যান্য ফিচারের সমন্বয়ে দলগুলো গোল করার মুহূর্ত নিয়ে ভাইবার দু’টি এআর লেন্স উন্মোচন করবে।
• গেমিফায়েড লেন্সেস: ব্যবহারকারীদের জন্য দু’টি গেমিফায়েড লেন্সেস উন্মোচন করা হবে, যেখানে ব্যবহারকারীরা গোল স্কোরের চেষ্টা করতে পারবেন বা বল কতোবার হেড করতে পারবেন, তা দেখতে পারবেন।
• স্টিকার: ফুটবল-সম্পর্কিত ছবি নিয়ে ইংরেজি ও আরও ১৮টি ভাষার নতুন স্টিকার থাকছে ব্যবহারকারীদের জন্য।
• চ্যানেল: ফুটবল ফ্যানদের জন্য সর্বশেষ খবর এবং ব্যবহারকারীর নিজের টিমের বিষয়ে ব্রেকিং নিউজ দিতে থাকবে ৯টি স্পোর্টস মিডিয়া চ্যানেল।

রাকুতেন ভাইবারের সিনিয়র ডিরেক্টর গ্রোথ টপ মার্কেটস আতানাস রেকোভ বলেন, “আমাদের লক্ষ্য সারা বিশ্বে ছড়িয়ে থাকা ফুটবলের অগণিত দর্শক এবং বিশ্ব জুড়ে ভাইবার ব্যবহারকারীদের কানেক্টেড রাখা।নিজেদের প্রেডিকশন শেয়ার করা, খেলার সর্বশেষ ফলাফল জানা বা গ্লোবাল লিডারবোর্ড চেক করা এখন ভাইবার অ্যাপ খোলার মতোই সহজ।”

BSH
Bellow Post-Green View