চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

উবারের সাথে গরুর হাট হোক আপনার গন্তব্য  

Nagod
Bkash July

ঈদ-উল-আযহা প্রায় চলে এসেছে। এ হাট-ও হাট ঘোরাঘুরি করে কুরবানির পশু কেনা শুরু করেছেন ধর্মপ্রাণ মুসলমানরা।

কিন্তু একাধিক হাটে যাতায়াতের জন্য গাড়ি খুঁজে পাওয়া, ব্যক্তিগত গাড়ি নিয়ে গেলে গাড়ি পার্ক করার জায়গা খুঁজে পাওয়া- ঝামেলা আছে নানা রকম। তবে তাই বলে তো হাটে যাতায়াত বন্ধ হবে না।

উবারের সাথে গরুর হাটে এই যাত্রা হতে পারে সহজ, নির্ঝঞ্ঝাট ও নিরাপদ। কাছের ও দূরের যেকোনো জায়গাতেই উবারের সেবা পাওয়া যায়। তাই ঢাকার ভেতরে ভাটারাই হোক বা লালবাগ হোক, যে কোনো হাটে চলাচল করা যাবে অনায়াসে। উবার মটো, উবার এক্স বা উবার রেন্টাল — এর যেকোনোটি বেছে নিতে পারেন গরুর হাটের যাত্রীরা।

আপনি একা একাই হাটে যেতে চাইলে বেছে নিতে পারেন উবার মটো। দ্রুত গন্তব্যে পৌঁছানোর জন্য এটি একটি নির্ভরযোগ্য সমাধান। তিন-চারজন মিলে যাতায়াতের জন্য আছে উবার এক্স। একটি রাইড কল করে বেরিয়ে পড়ুন সবার সাথে। নিশ্চিন্তে ও নিরাপদে একাধিক হাটে ঘুরে কেনাকাটা করার জন্য আছে উবার রেন্টাল। এক্ষেত্রে যাত্রীরা উবারের গাড়িটি ১০ ঘণ্টার জন্য নিজের সাথে রাখার সুযোগ পাবেন।

কুরবানির পশু কিনতে হাটে যাওয়ার পরিকল্পনা করছেন চাকরিজীবী সালাউদ্দিন। এই যাতায়াতের ভার উবারের ওপর ছেড়ে দিয়ে তিনি একেবারে নিশ্চিন্ত। “কুরবানির পশু তো আর এক হাট থেকে কেনা যায় না, কয়েকটা হাট ঘুরে দেখতে হয়। এক্ষেত্রে আমার ভরসা উবার। যানজেটের ঝামেলা পেরিয়ে উবার মটো আমাকে খুব দ্রুত যেকোনো জায়গায় নিয়ে যেতে পারে,” জানান সালাউদ্দিন।

বর্তমানে বাংলাদেশের ১৯টি শহরে উবারের কার্যক্রম চালু আছে। তাই আপনি ঢাকায় থাকুন বা বগুড়ায় থাকুন, অ্যাপে শুধু কয়েকটি ট্যাপের মাধ্যমে আপনার পছন্দমতো রাইড বেছে নিয়ে চলে যান গরুর হাটে!

BSH
Bellow Post-Green View