চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শেষ মুহূর্তে বাণিজ্য মেলায় যেতে সহজ উপায় উবার

Nagod
Bkash July

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০২৩-এর শেষ সপ্তাহ চলায় আগ্রহের শেষ থাকে না ক্রেতা ও দর্শনার্থীদের।শেষ মুহূর্তে বাণিজ্য মেলায় যেতে সহজ উপায় হতে পারে উবার।

Reneta June

মেলার স্থান রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী প্রদর্শনী কেন্দ্রে (বিবিসিএফইসি) হওয়ায় ঢাকার অন্য প্রান্তের ক্রেতারা যাতায়াত নিয়ে বিপাকে পড়েন। অনেক সময় পরিবার নিয়ে অন্য পরিবহনে অতিরিক্ত অর্থ গুনতে হয় তাদের। এ ছাড়া যাদের ব্যক্তিগত গাড়ি আছে, তারাও গাড়ি পার্কিং করা নিয়ে বিড়ম্বনায় পড়েন।

এ ছাড়া গণপরিবহনে বাণিজ্য মেলায় যেতে হলে ঘণ্টার পর ঘণ্টা ট্রাফিক জ্যামে আটকে থাকতে হয়। এতে যেমন সময় নষ্ট হয়, তেমনি বড় ও শিশুদের জন্য কষ্টসাধ্য হয়।

তবে এ সমস্যা থেকে মুক্তি দিতে পারে রাইড শেয়ারিং সার্ভিস। জ্যাম এড়িয়ে সময়মতো মেলায় পৌঁছাতে ব্যবহার করতে পারেন উবার ইন্টারসিটি সার্ভিস। চার জনের বেশি হলে ব্যবহার করতে পারেন ইন্টারসিটি এক্সএল সার্ভিস।

এ ছাড়াও বাণিজ্য মেলা থেকে ফেরার সময় কোনো যানবাহন পাবেন না, এই ভয় থাকলে ব্যবহার করতে পারেন উবার রেন্টালস। এই সার্ভিসের মাধ্যমে কয়েক ঘণ্টা আপনার সাথে গাড়িটি একেবারে নিজের গাড়ির মতো রাখতে পারবেন। তাই নিরাপদে বাণিজ্য মেলায় কেনাকাটা করতে ব্যবহার করতে পারেন এই সার্ভিস।

BSH
Bellow Post-Green View