চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

বাহুবলী নির্মাতার ছবিতে একসঙ্গে মহেশ বাবু-ক্রিস হেমসওয়ার্থ?

Nagod
Bkash July

বক্স অফিসে ‘ট্রিপল আর’ এর সাফল্যের পর এবার নতুন প্রজেক্ট নিয়ে হাজির হতে যাচ্ছেন ‘বাহুবলী’ খ্যাত নির্মাতা এস এস রাজামৌলি। আসন্ন সেই প্রজেক্টে নির্মাতার সঙ্গে কাজ করবেন দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু। তবে চমক এখানেই শেষ নয়।

Reneta June

সম্প্রতি নতুন করে গুঞ্জন উঠেছে যে, মহেশ বাবু এবং এস এস রাজামৌলির ব্যয়বহুল আসন্ন এই সিনেমাটির অংশ হতে যাচ্ছেন হলিউড তারকা ক্রিস হেমসওয়ার্থ!

পরিচালক এস এস রাজামৌলি সম্প্রতি হলিউডের শীর্ষস্থানীয় সংস্থা সিএএ (ক্রিয়েটিভ আর্টিস্ট এজেন্সি)-এর সঙ্গে সাইন আপ করার পর এই গুজব শুরু হয়েছে। তবে নির্মাতা বা প্রযোজনা সংস্থা এখন পর্যন্ত ক্রিস হেমসওয়ার্থের অন্তর্ভুক্তির বিষয়ে কোনো কথা বলেননি!

হলিউড তারকার সাথে রাজামৌলির কাজ এটাই প্রথম নয়, এর আগেও ‘ট্রিপল আর’ সিনেমাতে অলিভিয়া মরিসকে মহিলা প্রধান চরিত্রে কাস্ট করেছিলেন পরিচালক। অপরদিকে ‘এক্সট্রাকশন’ ছবিতে কাজের সূত্রে বলিউড তারকা রণদীপ হুদা ও পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে ক্রিস হেমসওয়ার্থের।

সম্প্রতি টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছিলেন এস এস রাজামৌলি। সেখানেই তার পরবর্তী প্রজেক্ট সম্পর্কে কথা বলেছেন খ্যাতিমান এই নির্মাতা। তিনি জানিয়েছেন, শিরোনামহীন আসন্ন সিনেমাটি জেমস বন্ড বা ইন্ডিয়ানা জোনসের মতো  অ্যাকশন অ্যাডভেঞ্চার হতে চলেছে। তবে ছবির গল্পে থাকবে ভারতীয় সংস্কৃতির ছোঁয়া। এছাড়াও রহস্য, রোমাঞ্চ এবং নাটকীয়তার কোন অভাব থাকবে না ছবিতে।

এদিকে বলিউডে জোর গুঞ্জন উঠেছে, রাজামৌলির পরবর্তী প্রজেক্টে মহেশ বাবুর বিপরীতে যুক্ত হবেন আলিয়া ভাট। তবে এই বিষয়েও পরিচালকের তরফ থেকে কোন ঘোষণা আসেনি।

সূত্র: ম্যাসাবেল ইন্ডিয়া

BSH
Bellow Post-Green View