চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘সবার সম্মতিক্রমে রিয়াদকে বাদ দেয়া হয়েছে’

Nagod
Bkash July

ইয়াসির আলি ফিট হয়ে ওঠায় মাহমুদউল্লাহ রিয়াদের বিশ্বকাপ দলে থাকার সম্ভাবনা ছিল সামান্যই। তারপরও আশায় ছিলেন আরেকটি সুযোগের। মিরপুরে টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরামের ক্যাম্পে এসেছিলেন পরীক্ষা দিতে।

Reneta June

অবশ্য পরীক্ষায় উতরাতে পারেননি বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি টি-টুয়েন্টি খেলা মাহমুদউল্লাহ। বাদ পড়েছেন বিশ্বকাপ দল থেকে। ভবিষ্যতে আর সুযোগ হবে কিনা সেটি নিয়েও থাকছে অনিশ্চয়তা।

নিজেকে পরীক্ষায় না ফেলে মুশফিকুর রহিম টি-টুয়েন্টি থেকে অবসর নিয়েছেন এশিয়া কাপ শেষে দেশে ফিরেই। মাঠে যেমন পরিস্থিতির দাবি মেটাতে পারছিলেন না মাহমুদউল্লাহ, মাঠের বাইরেও সাবেক টি-টুয়েন্টি অধিনায়ক বুঝতে পারলেন না টিম ম্যানেজমেন্টের ভাবনার কথা!

টাইগার টিম ম্যানেজমেন্টকে কঠিন সিদ্ধান্তটি নিতে হল অবশেষে। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এ ব্যাপারে বলেছেন, ‘রিয়াদের প্রতি আমাদের পূর্ণ শ্রদ্ধা আছে। জাতীয় দলের হয়ে অনেক ভালো ভালো খেলা আমাদের উপহার দিয়েছে। শ্রীরাম (টি-টুয়েন্টির টেকনিক্যাল কনসালটেন্ট) আমাদের একটা পরিকল্পনা দিয়েছে। আগামী একবছরের জন্য এই পরিকল্পনা নিয়েই আমরা এগোচ্ছি। একটু ডিফারেন্ট ডিরেকশন। ঐ পরিকল্পনার সাথেই আমরা গিয়েছি। সবার সম্মতিক্রমে রিয়াদকে বাদ দেয়া হয়েছে।’

‘সবার সাথে পরামর্শ করা হয়েছে। সাকিব তো এশিয়া কাপ থেকেই অধিনায়ক। টিম ম্যানেজমেন্টের সবার সাথে আলোচনা করে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।’ যোগ করেন মিনহাজুল।

BSH
Bellow Post-Green View