চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আমার নাম কি রাজ কুন্দ্র, না আমি তার মতো দেখতে?: ক্ষুব্ধ শিল্পা

স্বামী রাজ কুন্দ্রকে নিয়ে প্রশ্ন করায় সাংবাদিকদের উপর ক্ষেপলেন শিল্পা শেঠি

পর্নো ভিডিও তৈরীর সাথে জড়িত থাকার অভিযোগে গেল কয়েক মাস ধরেই আলোচনায় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্র। শুধু রাজ নয়, রাজের এমন কাণ্ডে তার স্ত্রী শিল্পাকেও বেশ আলোচনা-সমালোচনার মুখে পড়তে হয়েছিলো।

এমনকি নিজের কাজ হারাতে পর্যন্ত বসেছিলেন এই অভিনেত্রী। পড়েছিলেন মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের জেরার মুখেও। তবে সেখানে তিনি জানিয়েছিলেন রাজের ব্যবসা সংক্রান্ত কোনও কাজের সম্পর্কে তার কোনও ধারণা কিংবা সংপৃক্ততা ছিল না!

সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছেন শিল্পার স্বামী রাজ কুন্দ্র। গণমাধ্যমের সামনে স্বামী রাজের প্রসঙ্গে এতদিন কথা না বললেও এবার অভিনেত্রীর কাছে রাজকে নিয়ে প্রশ্ন রাখা মাত্রই ক্ষেপে গেলেন তিনি।

রাজ জামিনে মুক্ত হওয়ার পর একটি ইভেন্টে সংবাদমাধ্যমের ওপর বেশ রেগে যান শিল্পা। সাংবাদিকরা তার কাছে রাজের বিষয়ে জানতে চাইলে ক্ষেপে উঠেন এই নায়িকা।

বিজ্ঞাপন

পাল্টা প্রশ্ন রেখে তিনি বলেন, ‘না না বলুন আমার নাম কি রাজ কুন্দ্র? নাকি আমার চেহারা রাজ কুন্দ্রের মতো? কে আমি?’

শিল্পা আরও বলেন, ‘পাবলিক ফিগার হিসেবে আমি দুটো শর্ত মেনে চলি, তুমি কখনও অভিযোগ করতে পারবে না, আর কখনই কাওকে জবাবদিহি করবে না! এটাই আমার জীবন দর্শন।’

এর আগে রাজ কুন্দ্র যেদিন জেল থেকে ছাড়া পেয়েছিল সেদিন রংধনুর একটি ছবি শেয়ার করেছিলেন শিল্পা। যার ক্যাপশনে তিনি লিখেছিলেন রজার লি এর লেখা একটি উদ্ধৃতি, যা ছিল ‘রংধনু এসে প্রমাণ করে, বড় কোন ঝড়ের পর একটা সুন্দর সময় আসে’।

শিল্পা শেঠি বর্তমানে ব্যস্ত রয়েছেন ভারতীয় চ্যানেল সনি এন্টারটেইনমেন্টে প্রচারিত নাচের প্রতিযোগীতামূলক অনুষ্ঠান ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার ফোর’র বিচারকের দায়িত্ব নিয়ে।

বিজ্ঞাপন