চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ রোশান-প্রিয়মনি

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক রোশান ও প্রিয়মনি। মঙ্গলবার (৩০ নভেম্বর) সিনেমাটিতে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন এই দুই তারকা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান এবং আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।

রোশান ও প্রিয়মনিকে নিয়ে সিনেমাটি নির্মাণ করবেন মাসুদ মহিউদ্দীন ও মাহামুদ হাসান শিকাদার। এর সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফজলুল হক আকাশ। এতে রোশান ও প্রিয়মনি প্রধান দুটি চরিত্র ছাড়াও আরও অনেকে অভিনয় করছেন বলেও জানানো হয়।

পরিচালক মাসুদ মহিউদ্দীন বলেন, আমি সকল নির্মাণের ক্ষেত্রেই একটি বিষয় বিশ্বাস করি তা হচ্ছে টিমওয়ার্ক। এর আগেও বেঙ্গলের একটি কাজ করেছি। এখন নতুন একটি চলচ্চিত্র করতে যাচ্ছি। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে। ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। আশা করি সবাই আমাদের জন্য ভালোবাসা রাখবেন।

বিজ্ঞাপন

নির্মাতা বলেন, গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। আমরা এ সিনেমার সব কিছুই আপাতত সারপ্রাইজ হিসেবে রাখছি।

চিত্রনায়ক রোশান বলেন, এ নিয়ে বেঙ্গলের আমি তিনটি কাজ করতে যাচ্ছি। আসলে অনেক ভাগ্যবান, অল্পতেই অনেক বড় বড় মানুষদের আশির্বাদ ও ভালোবাসা পেয়েছি। তার মধ্যে অন্যতম হচ্ছে সৈয়দ আশিক স্যার। এজন্য আমি চিরকৃতজ্ঞ। বৈচিত্রময় এটি যা বাংলা ভাষাভাষি মানুষের কাছে সিনেমায় ভিন্নতা নিয়ে আসবে। কারণ দর্শক এখন ভালোমানের গল্প দেখতে চান, সেই ভিন্নতা পাবেন আশা রাখি।

চিত্রনায়িকা প্রিয়মনি বলেন, সিনেমার গল্প শুনে প্রথমেই পছন্দ করেছি। এখন স্ক্রিপ্ট পড়ছি। অসাধারণ একটি সিনেমা হতে যাচ্ছে। একজন সাধারণ নারীর অসাধারণ হয়ে ওঠার গল্পই হচ্ছে এটি। এখন আর বলতে চাই না গল্প নিয়ে। সবাই মিলে যাতে খুব দ্রুত কাজটি শুরু করতে পারি সে জন্য দোয়া ও ভালোবাসা রাখবেন। যাতে করে আমরা সবাই মিলে একটি ভালো সিনেমা দর্শকদের উপহার দিতে পারি।

খুব শিগগিরই আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে এ সিনেমাটির দৃশ্যধারণ শুরু হবে ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন মনোরম পরিবেশে।

বিজ্ঞাপন