চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

‘পঞ্চায়েত’ এর সিজন-থ্রি আসছে, দর্শক জানতে চাইছে মুক্তির তারিখ

ভারতীয় ওয়েব সিরিজগুলোর মধ্যে সবচেয়ে চৌকস আর সুনির্মিত সিরিজ বলা হয় অ্যামাজন প্রাইমের ‘পঞ্চায়েত’-কে। এরআগে এই সিরিজটির দুটি সিজনই দর্শকমন জয় করেছে। আনন্দের খবর হলো, দীপক কুমার মিশ্রর পরিচালনায় আসছে এর তৃতীয় সিজনও!

শনিবার নিজেদের সোশ্যাল মিডিয়ায় প্লাটফর্মে ‘পঞ্চায়েত’ এর সিজন-৩ এর বিহাইন্ড দ্য সিনস শেয়ার করেছে অ্যামাজন প্রাইম কর্তৃপক্ষ। বলা যায়, প্রকাশ্যে এসেছে সিরিজের প্রথম লুক। যেখানে দেখা গেছে সিরিজের মুখ্য চরিত্র জিতেন্দ্র কুমারকে!

দুটি ছবি শেয়ার করে প্রাইম কর্তৃপক্ষ ইনস্টাগ্রাম পেজের ক্যাপশনে লিখে,‘আমরা জানি যে এই অপেক্ষা অসহনীয়, সেই কারণে আমরা সেটের থেকে আপনাদের জন্য কিছু জিনিস আনলাম। প্রাইমে পঞ্চায়েত, সিজন ৩।’

এই পোস্টের প্রথম ছবিতে জিতেন্দ্র কুমারকে বাইসাইকেলে চড়া অবস্থায় দেখা গেছে, অপর ছবিতে দেখা গেল অশোক পাঠক, দুর্গেশ কুমার, ফৈজল মালিককে যথাক্রমে প্রহ্লাদ, ভূষণ ও বিনোদের চরিত্রে। দ্বিতীয় ছবির ওপরে লেখা বার্তা, ‘ঠোক্কর খেলে যন্ত্রণা হয়, তখনই মানুষ শিখতে পারে।’

Reneta April 2023

ছবি শেয়ার করার পর থেকেই ফেসবুক ও ইনস্টাগ্রামে অগনিত দর্শকের মন্তব্য চোখে পড়ছে। বেশীর ভাগ দর্শকই জানতে চাইছেন, পঞ্চায়েতের সিজন-থ্রি কবে মুক্তি!

গতানুগতিক মুভি বা সিরিজ থেকে বেরিয়ে একটি অন্যরকম গল্পের কথা বলা হয়েছে এ সিরিজে। অভিনয়, গল্প, সংলাপ প্রত্যেক বিভাগেই দুর্দান্ত নৈপুণ্যের দ্বারা তৈরি করা হয়েছে এই সিরিজ।


গল্পের কেন্দ্রীয় চরিত্র অভিষেক ত্রিপাঠী চরিত্রে অভিনয় করা জিতেন্দ্র কুমার শহুরে ছেলে। সবে ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন। বেশ কিছু চাকরির জন্য আবেদনও করেছিলেন, কিন্তু সিজিপিএ কম থাকায় পেছনে পড়েছেন কর্পোরেট চাকরির দৌড় থেকে। তাই একরকম বাধ্য হয়েই হাতে থাকা একমাত্র চাকরির জন্য রাজি হতে হয় তাকে। কিন্তু সেখান থেকে একসময় গ্রাম পঞ্চায়েত সচিব হয়ে যান জিতেন্দ্র কুমার, আর সেই থেকেই চলতে থাকে একের পর এক কাহিনী।

সিরিজে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন রঘুবীর যাদব ও নীনা গুপ্তা। সম্প্রতি গোয়ায় অনুষ্ঠিত ‘৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এ শ্রেষ্ঠ ওয়েব সিরিজের পুরস্কার পায় এই সিরিজ। কিছুদিন আগেই নীনা গুপ্তা ওরফে সিরিজের মঞ্জু দেবী, একটি ভিডিও শেয়ার করেন। সেখানেও ‘পঞ্চায়েত’ এর নতুন সিজনের শুটিং সম্পন্ন হওয়ার কথা বলেন।