চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

নিউজিল্যান্ডের পথে টাইগাররা

Nagod
Bkash July

টি-টুয়েন্টি বিশ্বকাপের মঞ্চে নামার আগে নিউজিল্যান্ড-পাকিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। গুরুত্বপূর্ণ সিরিজটিতে অংশ নিতে শুক্রবার রাতে কিউই ডেরার উদ্দেশে যাত্রা করবে টাইগাররা।

Reneta June

নুরুল হাসান-লিটন দাসদের বহন করা বিমানটি নিউজিল্যান্ডে গিয়ে পৌঁছাবে ২ অক্টোবর। একদিন বিরতির পর ৪ অক্টোবর থেকে অনুশীলন শুরু করার কথা রয়েছে লাল-সবুজ দলের।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে যাওয়া অধিনায়ক সাকিব আল হাসান দলের সঙ্গে যোগ দেবেন ২ অক্টোবর। এদিকে, নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন না স্কোয়াডের দুই অতিরিক্ত ক্রিকেটার শেখ মেহেদী ও রিশাদ হোসেন। তবে সফরসঙ্গী হচ্ছেন সৌম্য সরকার ও শরিফুল ইসলাম।

বাংলাদেশ ও পাকিস্তান ম্যাচের মধ্য দিয়ে আগামী ৭ অক্টোবর শুরু হবে সিরিজ। একদিন বিরতি দিয়ে ৯ অক্টোবর আবারও মাঠে নামবে বাংলাদেশ। ডাবল রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে লড়বে তিনটি দেশ। অর্থাৎ সবগুলো দল পরস্পরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল শিরোপার মঞ্চে নামবে ১৪। সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে ক্রাইস্টচার্চে।

বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান (সহ-অধিনায়ক ও উইকেটরক্ষক), নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, ইয়াসির আলী, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, ইবাদত হোসেন, মোসাদ্দেক হোসেন, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, নাজমুল হোসেন শান্ত।

BSH
Bellow Post-Green View