চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে একজন নিহত

আহত ২০

Nagod
Bkash July

নরসিংদীর রায়পুরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাবেক ও বর্তমান ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে মাথায় টেঁটাবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় টেঁটাবিদ্ধ হয়ে আরও আহত হয়েছেন অন্তত ২০ জন।

Reneta June

বুধবার দুপুরে উপজেলার চরাঞ্চল শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম মো. মফিজ উদ্দিন (৫৫)। তিনি রায়পুরার চরাঞ্চল শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে। তিনি স্থানীয় সাবেক ইউপি সদস্য শাহ আলমের সমর্থক ছিলেন।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে বর্তমান ইউপি সদস্য আবদুল খালেক ও সাবেক ইউপি সদস্য শাহ আলমের সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলছে। তাদের দ্বন্দ্বের জের ধরেই এই সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটেছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, আজ সকালে গজারিয়াকান্দি গ্রামের একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন দুই পক্ষের কয়েকজন সমর্থক। এ সময় আবদুল খালেক ও শাহ আলমকে নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে তারা উত্তেজিত হয়ে পড়েন। তাদের এই কথা কাটাকাটি পরে হাতাহাতিতে রূপ নেয়। ওই সময় তারা উত্তেজিত অবস্থায় ঘটনাস্থল ত্যাগ করেন।
পরে দুপুর সাড়ে ১২টার দিকে দুই পক্ষের সমর্থকরা সংগঠিত হয়ে টেঁটা-বল্লম নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় দুই পক্ষের অন্তত ২০ জন টেঁটাবিদ্ধ হন। তাদের মধ্যে কেউ মাথায়, কেউ হাতে, কেউ পায়ে, কেউ বুকে, কেউ পেটে টেঁটাবিদ্ধ হয়েছেন। আহত ব্যক্তিদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই মফিজ উদ্দিনের মৃত্যু হয়।

রায়পুরা থানার পরিদর্শক (অপারেশন্স) আতাউর রহমান জানান, দুই পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। টেঁটাবিদ্ধ আহত ব্যক্তিদের রায়পুরা ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

BSH
Bellow Post-Green View