চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

মুমিনুল রানে ফিরবেন, নিশ্চিত বিসিবি সভাপতি

Nagod
Bkash July

সময়টা খুব খারাপ যাচ্ছে মুমিনুল হকের। রানে ফেরার পথ সহজ করতে নেতৃত্ব থেকে সরে গেছেন। তারপরও যেন অদৃশ্য এক চাপ ভর করে আছে টেস্ট স্পেশালিস্টের ব্যাটে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন মনে করেন, ঘরোয়া ক্রিকেট খেলে আত্মবিশ্বাস ফিরে পেলে আগের মতো হাসবে মুমিনুলের ব্যাট।

Reneta June

টেস্ট ক্রিকেটারদের ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেট ম্যাচ খেলা জরুরি হিসেবেই দেখছেন নাজমুল হাসান। যদিও আন্তর্জাতিক সূচির ব্যস্ততা থেকে সেই সময় বের করাও মুশকিল।

টেস্টে ভালো করার পথ বের করতে বোর্ডের কার্যনির্বাহী কমিটির কাছে সুপারিশ চেয়েছেন বিসিবি সভাপতি। তাদের প্রস্তাবের ভিত্তিকে করণীয় ঠিক করবে বোর্ড। এ বিষয়ে কথা বলতে গিয়ে তিনি টেনে আনেন মুমিনুল প্রসঙ্গও।

‘সামনের বছর ১৪টা টেস্ট ম্যাচ। চিন্তা করছি কী হবে। যারা ওয়ানডে, টি-টুয়েন্টিও খেলে তাদের জন্য সব খেলা কঠিন। ঘরোয়া ক্রিকেট নিয়ে অনেক কথা হয়। ওদের তো আমরা ঘরোয়ায় খেলার সুযোগ করে দিতে পারছি না। ওরা খেলবে কখন? ঘরোয়া লিগে খেলতে দিতে হবে তো! সুযোগ থাকলেও খেলত কিনা সন্দেহ। আর এখন খেলার সুযোগই আমি দেখি না।’

‘লংগার ভার্সন কীভাবে কিছু করা যায় কিনা আলাপ হয়েছে। ওয়ার্কিং কমিটি তিনটা প্রপোজাল তৈরি করছে। তারপর আলোচনা হবে। খেলে যদি ওরা টেস্টে যেতে পারে তাহলে ওদের জন্যই ভালো হবে। মুমিনুল রানে নেই। আমি নিশ্চিত ও কামব্যাক করবে। সে টেস্টের ক্যাপ্টেনও হল হঠাৎ করে, বেশ কয়েক ম্যাচ ধরে রান পাচ্ছে না। সে যদি ঘরোয়া খেলে নিশিচতভাবেই ফিরে আসবে।’

BSH
Bellow Post-Green View