চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

তিন বছরের মধ্যে মিরপুরে আধুনিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের সিদ্ধান্ত

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়রের সঙ্গে সংস্কৃতিকর্মীদের বৈঠক

Nagod
Bkash July

আগামী তিন বছরের মধ্যে মিরপুর টাউন হল প্রাঙ্গণে আধুনিক সুযোগ-সুবিধাসম্পন্ন সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের সিদ্ধান্ত ঘোষণা করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

Reneta June

এছাড়াও দ্রুততম সময়ে তিনি একটি মুক্তমঞ্চ নির্মাণেরও আশ্বাস দেন তিনি। মেয়র এসময় পরিকল্পনা বাস্তবায়নে সম্মিলিত সাংস্কৃতিক জোটের পরামর্শ গ্রহণের সিদ্ধান্ত নেওয়ার ঘোষণা দেন।

বৃহস্পতিবার সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছের নেতৃত্বে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মো: আহ্কাম উল্লাহ, মিরপুর সাংস্কৃতিক ঐক্য ফোরামের সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক মাহবুব আলম শাহীন ও ১৪ জন প্রতিনিধিসহ ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের সঙ্গে নগর ভবন বোর্ড রুমে সভা হয়।

সভার শুরুতে মিরপুর সাংস্কৃতিক ঐক্য ফোরামের পক্ষ থেকে মেয়রকে শুভেচ্ছা জানানো হয়।

এক ঘণ্টার বেশি সময় অনুষ্ঠিত বৈঠকে সংস্কৃতি চর্চার নানা সংকট নিয়ে আলোচনার পর কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জানা যায়, রাজধানীর মিরপুরে আধুনিক সুযোগ-সুবিধাসম্পন্ন একটি সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের জন্য মিরপুর সাংস্কৃতিক ঐক্য ফোরামের নেতৃত্বে সংস্কৃতি কর্মীরা দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছেন।

প্রতিনিধি দলে আরও ছিলেন: কাজী মিজানুর রহমান, আশিকুর রহমান বুলু, রেজাউল করিম রেজা, সগীর মোস্তফা, মঞ্জুর আলম সিদ্দিকী, ইকবাল হাবিব, আহমেদ সালাউদ্দিন, রিয়াজ উদ্দিন খোকন, হাবিব তাড়াশি, শাহরিয়ার আলম মামুন, দোলা মজুমদার, নাহিদ স্মৃতি প্রমুখ।

BSH
Bellow Post-Green View