চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

মামুনুল হকের উপস্থিতিতে আরও ২ পুলিশ কর্মকর্তার সাক্ষ্যগ্রহণ

Nagod
Bkash July

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে নারী কেলেংকারির ঘটনায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলায় আরও দুই পুলিশ কর্মকর্তার সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

Reneta June

রোববার দুপুরে আসামির উপস্থিতিতে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে মামলাটির চার্জশীটভুক্ত দুই সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়।

এই মামলায় আদালতে এ পর্যন্ত তেরোজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। পর্যায়ক্রমে আরও অন্তত ত্রিশজন সাক্ষীর সাক্ষ্য  গ্রহণ করা হবে বলে রাষ্ট্রপক্ষের আইনজীবী জানিয়েছেন।

এর আগে সকালে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আসামি মামুনুল হককে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। পরে সাক্ষ্যগ্রহণের কার্যক্রম শুরুর আগে দুপুর বারোটায় তাকে আদালতে হাজির করা হয়। এরপর একে একে সাক্ষ্য দেন সোনারগাঁও থানায় কর্মরত তৎকালীন পুলিশ পরিদর্শক তবিদুর রহমান ও উপ-সহকারি পরিদর্শক রাকিবুল ইসলাম উজ্জ্বল। সাক্ষ্যগ্রহণ শেষে আদালতের নির্দেশে মামুনুল হককে পুনরায় কাশিমপুর কারাগারে ফেরত পাঠানো হয়। আগামী ৩০ অক্টোবর পরবর্তী সাক্ষ্যগ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে।

২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় রয়েল রিসোর্টে এক নারীকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠে মামুনুল হকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই নারী ৩০ এপ্রিল মামুনুল হককে আসামি করে সোনারগাঁও থানায় ধর্ষণ মামলা করেন।

BSH
Bellow Post-Green View