চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

মা হারালেন মহেশ বাবু

Nagod
Bkash July

ভারতের তেলেগু সিনেমার সুপারস্টার মহেশ বাবুর মা ইন্দিরা দেবী মারা গেছেন। হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

Reneta June

জানা গেছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন ইন্দিরা দেবী। এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। মৃত্যুর কিছু সময় আগে তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল।

খবরটি শেয়ার করে পরিবারে পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ‘শ্রী ঘাট্টামানেনি ইন্দিরা দেবী, সুপারস্টার কৃষ্ণার স্ত্রী ও মহেশ বাবুর মা আজ সকালে মারা গেছেন। সকাল ৯টা থেকে তার দেহ পদ্মলয়া স্টুডিওতে সর্বসাধারণের জন্য রাখা হবে এবং এরপর তার শেষকৃত্য সম্পন্ন হবে মহাপ্রস্থান-এ।’

পরিবারের সদস্য, সহকর্মী ও বন্ধুরা মহেশ বাবু ও তার বাবা কৃষ্ণাকে সান্ত্বনা দেয়ার জন্য ছুটে গিয়েছেন। সামাজিক মাধ্যমে অনেক তারকা সমবেদনা জানিয়েছেন।

মেগাস্টার চিরঞ্জীবী টুইটারে লিখেছেন, ‘মিসেস ইন্দিরা দেবীর প্রয়াণের খবর খুবই দুঃখজনক। মনের গভীর থেকে সমবেদনা জানাই সুপারস্টার কৃষ্ণা, মহেশ বাবু ও পরিবারের সদস্যদের।’

এবছরেই মহেশ বাবু তার বড় ভাই রমেশ বাবুকে হারিয়েছেন। লিভার জনিত জটিলতায় চলতি বছরের জানুয়ারি মাসে ৫৬ বছর বয়সে প্রয়াণ হয়েছে তার।
সূত্র: পিংকভিলা

BSH
Bellow Post-Green View