চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

অসৎ হওয়ার আগে যেন আমার মৃত্যু হয়: জাবি উপাচার্য

Nagod
Bkash July

আমি অসৎ হয়ে মরতে চাই না। আমি অসৎ হওয়ার আগে আল্লাহ যেন আমার মূত্যু দেয়- বলে মন্তব্য করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক নুরুল আলম।

বুধবার ২১ সেপ্টেম্বর বিকেলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) উপদেষ্টা’র দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

উপাচার্য বলেন, আমাকে বিশ্ববিদ্যালয় থেকে যে বেতন দেয়া হয় তা দিয়ে ভালোভাবে আমার পরিবার চলে। তাই আমার কখনও অনৈতিক উপায়ে অর্থ উপার্জনের কোন আকাঙ্খা ছিল না, নেই। আমি ৪৭ বছর ধরে সর্বোচ্চ চেষ্টা করেছি কর্মজীবনে সৎ থাকার। বাকি জীবনটুকুও সৎ ভাবে কাটাতে চাই। অসৎ হওয়ার আগে আল্লাহ যেন আমার মৃত্যু দেয়। আপনারাও আমার জন্য দোয়া করবেন।

এসময় উপাচার্য ‘গণরুম’ সংস্কৃতি দূর করার লক্ষ্যে আগামী নভেম্বর মাসে নতুন দুটি হলের উদ্বোধন ও ২০২৩ সালের ফেব্রুয়ারিতে ষষ্ঠ সমাবর্তন অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে নিশ্চিত করেন। তিনি আগামী ১ থেকে দেড় বছরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের সেশন জট দূর করার প্রয়াসে একাডেমিক ক্যালেন্ডার প্রণয়ন করা হবে বলে আশ্বস্ত করেন।

জাবিসাসের সাধারণ সম্পাদক আলকামা আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, জাবিসাসের বিদায়ী উপদেষ্টা অধ্যাপক শেখ মো. তৌহিদুল ইসলাম, জাবিসাসের বর্তমান উপদেষ্টা অধ্যাপক ড. ফরিদ আহমেদ প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জাবিসাসের সভাপতি বেলাল হোসেন।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back