চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

প্রচারণা ছাড়াই ‘লাল সিং চাড্ডা’ কেন নেটফ্লিক্সে?

Nagod
Bkash July

সিনেমাহলে মুক্তি পাওয়ার ৬ মাসের আগে ‘লাল সিং চাড্ডা’ ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে না- ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির আগে এমন ঘোষণায় দিয়েছিলেন এই ছবির প্রযোজক ও অভিনেতা আমির খান। কিন্তু তা আর হলো না।

Reneta June

বড় পর্দায় ‘লাল সিং চাড্ডা’ মুক্তির ৮ সপ্তাহের মধ্যেই নিভৃতি কোনো ধরনের প্রচারণা ছাড়াই ওটিটিতে মুক্তি পেল ছবিটি। এর প্রধান কারণ হিসেবে চলচ্চিত্র বিশ্লেষকরা বলছেন, বড় পর্দায় সুপার ফ্লপ হওয়ার কারণেই তড়িঘড়ি করে ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি দেয়া হলো ‘লাল সিং চাড্ডা’।

বড় বাজেটের ছবি মুক্তি পাওয়ার সময় সেটি নিয়ে বড় সড় প্রচারণা চালায় ওটিটি মাধ্যমগুলো। কিন্তু নেটফ্লিক্সে এই ছবি মুক্তি পেল প্রায় কোনও সাড়াশব্দ না করেই। শুধুমাত্র একটি পোস্টে বলা হয়েছে, স্ট্রিমিং হচ্ছে ‘লাল সিং চাড্ডা’!

‘লাল সিং চাড্ডা’ ছবির পেছনে চার বছর ব্যয় করেছেন আমির খান। কিন্তু ফলাফল শূন্য। বক্স অফিসে ভরাডুবি হয়েছে এই ছবির। অনেকে মনে করছেন, সাড়াশব্দহীন ভাবে ওটিটিতে মুক্তি পাওয়ায় ছবিটি এখানেও মুখ থুবড়ে পড়বে!

অদ্বৈত চন্দন পরিচালিত ‘লাল সিং চাড্ডা’য় কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন আমির খান ও কারিনা কাপুর। অস্কারজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ ‘লাল সিং চাড্ডা’।

BSH
Bellow Post-Green View