চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিশ্বকাপের উত্তাপ: ১৫ ডিসেম্বর আসছে না ‘কারাগার-২’

Nagod
Bkash July

১৫ ডিসেম্বর ভারতীয় প্লাটফর্ম হইচইয়ে মুক্তির অপেক্ষায় ছিলো সৈয়দ আহমেদ শাওকীর ওয়েব সিরিজ ‘কারাগার পার্ট-২’। প্রচারণাও চলছিলো সেভাবেই। কিন্তু বিশ্বকাপ উন্মাদনার কারণে ‘কারাগার-পার্ট ২’ এর স্ট্রিমিং তারিখ পিছিয়ে দিলো হইচই।

Reneta June

এ বিষয়ে হইচই বাংলাদেশ থেকে জানানো হয়, বাঙালি মাত্রই ফুটবলে মাতোয়ারা। আর ফুটবল সমর্থকগোষ্ঠীর বৃহৎ একটি অংশ সমর্থন করেন পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনাকে। এখন পর্যন্ত এই দুটি দলই নিজেদের শক্তি জানান নিয়ে লড়াইয়ে টিকে আছে। শুধু তাই নয়, এই দুই পরাশক্তির সেমিফাইনালে মুখোমুখি হওয়ারও সম্ভাবনা দেখছেন কেউ কেউ। আর এসব কারণেই ১৫ ডিসেম্বর ‘কারাগার পার্ট ২’ স্ট্রিমিং না করার সিদ্ধান্ত নিয়েছে হইচই।

তবে প্রতীক্ষায় থাকা দর্শকদের খুব বেশি সময় ‘কারাগার পার্ট ২’ এর জন্য অপেক্ষা করতে হবে না। হইচই বাংলাদেশ জানিয়েছে, ঠিক পরের সপ্তাহে অর্থ্যাৎ ২২ ডিসেম্বর স্ট্রিমিং হবে এটি।

‘তাকদীর’ এর দুই বছর পর চঞ্চল চৌধুরী ও শাওকী জুটির রসায়ন সাড়া ফেলে ‘কারাগার’ এ। সবাই প্রশংসা করছেন ‘কারাগার’ এর পরিচ্ছন্ন নির্মাণের। গল্প বলার ভঙ্গি, দুর্দান্ত অভিনয়, ক্যামেরার কাজ, আবহ সংগীত, রঙ বিন্যাস থেকে শুরু করে সবকিছুই খুঁটিয়ে বিশ্লেষণ করে ‘কারাগার’ নিয়ে কথা বলছেন সবাই। বিশেষ করে এই সিরিজে চঞ্চল চৌধুরীর চরিত্র এবং তার অভিনয় নিয়ে মুগ্ধতার ফুলঝুরি! আর এ কারণেই সিরিজের ‘পার্ট ২’ নিয়ে বেশী আগ্রহী দর্শক।

আকাশনগর সেন্ট্রাল জেলে ৩২৫ জন কয়েদী। একদিন হেড-কাউন্টের সময় দেখা গেল গোণার বাইরে একজন অতিরিক্ত কয়েদী। কয়েদী কম হলে চিন্তার বিষয়, বেশী হলে আরও চিন্তার বিষয়। কে এই কয়েদী? আর সে যে সেল কিনা গত ৫০ বছর ধরে বন্ধ, সেই ১৪৫ নাম্বার সেল এ কীভাবে এলো! এই রহস্যই উদঘাটনের সাথে উঠে এসেছে অন্য অনেকগুলো গল্প!

যেখানে প্রধান চরিত্রে চঞ্চল চৌধুরীর পাশাপাশি অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ্, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতু সহ আরও অনেকে।

BSH
Bellow Post-Green View