চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

‘খুব আদরে’ নিয়ে জীবন-রুমি জুটির প্রত্যাবর্তন

Nagod
Bkash July

জনপ্রিয় গানের সুবাদে গীতিকার ও গায়ক-সংগীত পরিচালক জুটি গড়ে ওঠে। সেক্ষেত্রে রবিউল ইসলাম জীবন ও আরফিন রুমিকে সফল জুটি বলা যায়। দীর্ঘদিন পর আবারও নতুন গান নিয়ে ফিরলেন এই জুটি।

Reneta June

২৬ জুলাই প্রকাশিত হচ্ছে তাদের নতুন গান ‘খুব আদরে’।

বরাবরের মতো সুর-সংগীত করেছেন আরফিন রুমি নিজেই। এতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের গায়িকা আতিয়া আনিসা। এরইমধ্যে নির্মাণ করা হয়েছে গানটির ভিডিও। যেটির নির্দেশনায় আছেন মাসুদ রানা অনিক।

ভিডিওতে মডেল হয়েছেন আরফিন রুমি ও সামিহা আক্তার। মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে সিডি চয়েসের ব্যানারে।

গানটি নিয়ে আরফিন রুমি বললেন, ‘আসলে গানের সংখ্যা কমিয়ে দিয়েছি। জীবন ভাইয়ের কথায় বেশ কয়েকটা সফল গান করেছি। অনেকদিন পর আবারও আমরা এক হলাম। এবারও ভালোলাগার মতো কিছুই পেতে যাচ্ছেন শ্রোতারা। এই গানটি প্রযোজনা করার জন্য বিশেষ ধন্যবাদ জানাই জহিরুল ইসলাম সোহেল ভাইকে।’

গীতিকার রবিউল ইসলাম জীবন বলেন, ‘আরফিন রুমি ভাইয়ের সঙ্গে বেশ কিছু গান করা হয়েছে আমার। তবে গত কয়েক বছর ধরে নানা কারণে নতুন গান করা হয়নি। এ নিয়ে ভক্ত-শুভাকাঙ্খীরা আবদার জানিয়ে আসছিলেন। অবশেষে সেই আবদার পূরণ হচ্ছে। আশা করছি আগের গানগুলোর মতো এটিও শ্রোতারা পছন্দ করবেন।’

অতীতে এই গীতিকার-শিল্পী জুটি উপহার দিয়েছেন বেশ কয়েকটি শ্রোতানন্দিত গান। এর মধ্যে রয়েছে বাংলাদেশ ক্রিকেটের অবিচ্ছেদ্য গান ‘জ্বলে ওঠো বাংলাদেশ’, ‘সহে না যাতনা’, ‘প্রতিদিন দেখি তোমায়’, ‘এতটা ভালোবাসি তোমায়’, ‘প্রেমের পথে’, ‘পাগলী সুরাইয়া’ মতো গানগুলো।

BSH
Bellow Post-Green View