চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

শুক্রবার থেকে দুই দিনব্যাপী হুর নুসরাত শরৎ উৎসব

Nagod
Bkash July

প্রকৃতির অমোঘ নিয়মেই শরতের স্নিগ্ধতা উপলব্ধি করছেন নগর জীবনের মানুষ। সেই কোমলতা আরেকটু বাড়িয়ে দিতে ‘হুর নুসরাত’ এর উদ্যোগে রাজধানীতে শুরু হচ্ছে দুই দিনব্যাপী শরৎ মেলা।

Reneta June

উৎসবটি নিয়ে হুর নুসরাত এর প্রতিষ্ঠাতা নুসরাত আক্তার লোপা জানিয়েছেন, আগামী শুক্র ও শনিবার [৭ ও ৮ অক্টোবর] আমার প্রতিষ্ঠান হুর নুসরাত ও আমার ফেসবুক গ্রুপ হুর নুসরাত ফ্যামিলি দুই দিনব্যাপী ‘হুর নুসরাত শরৎ উৎসব ১৪২৯’ এর আয়োজন করতে যাচ্ছি। উৎসব এর স্থান ধানমন্ডির সাতমসজিদ রোডের সেলিব্রেটি কনভেনশন সেন্টারে হবে এই আয়োজন।

নুসরাত লোপা বলেন, এই পুরো উৎসবটি সাজানো হয়েছে নারী উদ্যোক্তাদের নিয়ে। উৎসবে বিভিন্ন পণ্য নিয়ে উদ্যোক্তাদের প্রায় ৫০টি স্টল থাকবে। উৎসবকে বর্ণিল করতে উপস্থিত থাকবেন দেশের স্বনামধন্য অভিনেত্রী, গায়িকা, ফেসবুক ইনফ্লুয়েন্সার সহ বিশিষ্ট জন।

শরৎ উৎসবে ৩ জন নারী মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানানো হবে জানিয়ে নুসরাত আরও বলেন, ‘আমি সবসময় বিভিন্ন সামাজিক উদ্যোগ এর পাশে ছিলাম, আগামিতেও থাকবো। তারই অংশ হিসেবে আমাদের এই শরৎ উৎসবেও ৩ জন নারী মুক্তিযাদ্ধাকে সম্মাননা জানানোর উদ্যোগ নিয়েছি। সেই সঙ্গে শারীরিক প্রতিবন্ধি এবং তৃতীয় লিঙ্গের মানুষদেরও সম্মাননা জানানো হবে।’

আয়োজকরা জানান, শুক্র ও শনিবার উৎসবটি প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে।

BSH
Bellow Post-Green View