চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

অ্যাকশনে ভরপুর ‘এক্সট্র্যাকশন টু’-এর প্রথম ঝলক প্রকাশ্যে

Nagod
Bkash July

নেটফ্লিক্সের আলোচিত–সমালোচিত ছবি ‘এক্সট্র্যাকশন’। এই ছবির সিকুয়েল ‘এক্সট্র্যাকশন টু’-এর প্রথম ঝলক প্রকাশ পেয়েছে।

Reneta June

প্রথম পর্বের শেষের থেকে শুরু করা হবে দ্বিতীয় পর্বের কাহিনী। এবারের পর্বে দেখানো হবে টাইলর রেক বেঁচে আছেন। ছবিতে টাইলর রেক এক জর্জিয়ান গ্যাংস্টারের পরিবারকে বন্দি দশা থেকে উদ্ধার করবে। আগের পর্বের চেয়ে এবারের ছবি আরও বেশি অ্যাকশন-এ ভরপুর থাকবে।

সামাজিক মাধ্যম নেটফ্লিক্সের তরফ থেকে ছবির টিজার প্রকাশ পেয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমরা চলন্ত ট্রেনের উপরে হেলিকপ্টারে ল্যান্ড করেছি। ক্রিস হেমসওয়ার্থ ও নির্মাতা স্যাম হারগ্রেভ ফিরেছেন ‘এক্সট্র্যাকশন টু’-তে। এবারের ছবিতে ক্যামেরার সামনের স্টান্টগুলো মন ছুঁয়ে যাওয়ার মতো।’

২০২০ সালের এপ্রিলে নেটফ্লিক্সে মুক্তি পায় অ্যাকশন ঘরানার চলচ্চিত্র ‘এক্সট্র্যাকশন’। ‘এক্সট্র্যাকশন’ ছবিটির কাহিনী মূলত বাংলাদেশের রাজধানী ঢাকাকে ঘিরে সাজানো হয়েছিল। মুম্বাইয়ের এক গ্যাংস্টারের ছেলেকে অপহরণ করে ঢাকায় আটকে রাখে বাংলাদেশের এক গ্যাংস্টার। সেই ছেলেকে ঢাকা থেকে উদ্ধার করতে আনা হয় একজন মার্সেনারি ক্রিস হেমসওয়ার্থকে। ছবিতে যাকে ‘টাইলর রেক’ চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এরপর চলে একের পর এক অভিযান।

‘এক্সট্র্যাকশন-২’ মুক্তি পাবে ২০২৩ সালে। ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ও ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’খ্যাত রুশো ব্রাদার্স এই ছবির প্রযোজক।

সূত্র: হিন্দুস্তান টাইমস 

BSH
Bellow Post-Green View