চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

জন্মদিনে শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত পররাষ্ট্রমন্ত্রী

Nagod
Bkash July

পররাষ্ট্রমন্ত্রী অধ্যাপক ড. এ. কে. আব্দুল মোমেনের জন্মদিন আজ। ১৯৪৭ সালের এই দিনে তিনি সিলেট শহরে জন্মগ্রহণ করেন। জন্মদিনে তাকে শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত করেছেন তার ফেসবুক ভক্তরা। 

Reneta June

জন্মদিনে পররাষ্ট্রমন্ত্রীর ফেসবুক টাইমলাইন শুভেচ্ছা বার্তায় ভাসতে দেখা গেছে।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর তুরিন আফরোজ মোমেনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন: হ্যাপি বার্থডে আব্দুল মোমেন স্যার। ম্যানি ম্যানি হ্যাপি রিটার্নন্স অব দ্যা ডে।

অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মো. মোশাররফ ভূঁইয়া এক শুভেচ্ছা বার্তায় লিখেছেন:  মাননীয় পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার নিষ্কলুষতা আশীর্বাদ হয়ে গৌরব এবং চূড়ান্ত সুখ বয়ে আনুক।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অ্যাড: রাজ উদ্দীন এক শুভেচ্ছা বার্তায় লিখেছেন: শুভ জন্মদিন উন্নত ও আধুনিক সিলেটের স্বপ্নদ্রষ্টা, সিলেট-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী শ্রদ্ধেয় ড. এ কে আব্দুল মোমেন। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

এরকম প্রচুর শুভেচ্ছা বার্তায় সিক্ত হয়েছেন পররাষ্ট্রমন্ত্রী অধ্যাপক ড. এ. কে. আব্দুল মোমেন।

উল্লেখ্য, আব্দুল মোমেন নর্থ ইস্টার্ন বিশ্ববিদ্যালয় (বস্টন) থেকে এম.বি.এ. ও অর্থনীতিতে পি.এইচ.ডি ডিগ্রি অর্জন করেন। ১৯৭৮ সালে ‘ফোর্ড ফাউন্ডেশন ফেলোশিপ’ ও ‘হার্ভার্ড ম্যাসন ফেলোশিপ’ নিয়ে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হার্ভার্ড ইউনিভার্সিটিতে পড়তে যান। সেখান থেকে অর্থনীতি ও লোক প্রশাসনে এম.পি.এ. ডিগ্রি লাভ করেন।

গত জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসন থেকে জিতে সংসদে আসেন ড. মোমেন।

BSH
Bellow Post-Green View