চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভালো শুরুর পর চাপে ওয়েস্ট ইন্ডিজ

ক্রেইগ ব্র্যাথওয়েট-জন ক্যাম্পবেলের শতরান ছাড়ানো জুটি চোখ রাঙাচ্ছিল বাংলাদেশকে। প্রথম দিন সাফল্যহীন কাটানোর পর সকালের প্রথম ঘন্টায়ও ছিল ওয়েস্ট ইন্ডিজের দাপট। লাঞ্চের আগে মেহেদী মিরাজের পর খালেদ-শরিফুলের তোপে উল্টো চাপে পড়েছে স্বাগতিক দল।

ড্যারেন স্যামি ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে মধ্যাহ্ন বিরতিতে যাওয়ার আগে কিছুটা স্বস্তিতে থাকছে সাকিব আল হাসানের দল। ৩২ রানের ব্যবধানে চার ব্যাটার হারিয়ে ধুঁকছে ক্যারিবিয়ানরা।

Reneta June

লাঞ্চের আগ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৩৭ রান তুলেছেন ব্রাথওয়ের দল। জার্মেইন ব্লেকউড ২ রানে ও কাইল মায়ার্স ৪ রানে ব্যাট করবেন। বাংলাদেশের থেকে এখনও ৯৭ রানে পিছিয়ে আছে স্বাগতিক দল।

বিজ্ঞাপন

সেন্ট লুসিয়া টেস্টের প্রথম দিনে বাংলাদেশেকে ২৩৪ রানে থামিয়ে দেওয়ার পর ভালো শুরু আনেন দুই ক্যারিবিয়ান ওপেনার। গতকাল অবিচ্ছিন্ন থাকার পর ওপেনিং জুটিতে আনেন ১০০ রান। বড় স্কোরের লক্ষ্যে এগোনে দলকে প্রথম ধাক্কাটা দেন শরিফুল ইসলাম।

দলীয় শতরানের মাথায় নুরুল হাসানকে ক্যাচ দিয়ে ফিরেন ক্যাম্পবেল। ৭৯ বলে ৪৫ রান করে ফিরেন বাহাতি এই ব্যাটার। পরে রেইমন রেইফারকে নিয়ে ক্যারিয়ারের ২৭তম ফিফটি করেন ক্যারিবিয়ান অধিনায়ক। ১৩১ রানের মাথায় তাকে ৫১ রানে ফেরান মিরাজ। পরে এক রানের ব্যাবধানে দুটি উইকেট তুলে নেন খালেদ আহমেদ।

ডানহাতি এই পেসার রেইফারকে ২২ রানে ফেরানোর পর রানের খাতা খুলতে দেননি নক্রুমাহ বোনারকে। ১২ ওভারে ১ মেডেনে এখন পর্যন্ত দুটি উইকেট নিয়েছেন খালেদ। একটি করে শিকার মিরাজ ও শরিফুলের।