চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বামবা-চ্যানেল আই মিউজিক ফেস্টের সাথে ‘গ্রামীণ ডিজিটাল হেলথ’

Nagod
Bkash July

শুক্রবার (২ ডিসেম্বর) রাজধানীর আর্মি স্টেডিয়ামে বসছে বছরের সবচেয়ে বড় কনসার্ট ‘চ্যানেল আই বামবা ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২’ পাওয়ার্ড বাই গান বাংলা। এই আয়োজনের সাথে হেলথ কেয়ার পার্টনার হিসেবে যুক্ত হলো ‘গ্রামীণ ডিজিটাল হেলথ’।

Reneta June

এ বিষয়ে সম্প্রতি আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করলেন ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২’-এর প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন এবং ‘গ্রামীণ ডিজিটাল হেলথ’-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মিসেস রোজেতা হক।

চ্যানেল আই ভবনে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন চ্যানেল আই এর পক্ষ থেকে আজিম হোসেন (জেনারেল ম্যানেজার-ডিজিটাল) এবং গ্রামীণ ডিজিটাল হেলথের পক্ষ থেকে মনিরুল হাসান, কমার্শিয়াল ডিরেক্টর, সায়েদুর রহমান খান, সিনিয়র মার্কেটিং ম্যানেজার, রিফাত আহমেদ, ডিজিটাল মার্কেটিং লিড এবং ইয়াসির সাবাব, ব্র্যান্ড মার্কেটিং লিড।

দেশের ব্যান্ডসংগীতের যারা ভক্ত, তারা বছরের পর বছর যেমন কনসার্টের জন্য প্রতীক্ষায় থাকেন- তেমন একটি কনসার্ট হচ্ছে ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২’-পাওয়ার্ড বাই গান বাংলা। যেখানে পারফর্ম করবেন বাংলাদেশের ব্যান্ড সংগীতের ইতিহাসে সবচেয়ে শ্রোতাপ্রিয়তা পাওয়া দলগুলো।

দেশে আয়োজিত কনসার্টগুলোর মধ্যে এমন লাইন আপকে বিরল ঘটনা বলছেন সংগীতপ্রেমীরা। কে নেই সেখানে। দেশ সেরা নগর বাউল থেকে শুরু করে মাইলস, ওয়ারফেইজ, সোলস, রেঁনেসা, ফিডব্যাক! আছে অর্থহীন, মাকসুদ ও ঢাকা, অবসকিউর, দলছুট, আর্টসেল, শিরোনামহীন, ভাইকিং, ক্রিপটিক, ফেইট, পেন্টাগন ও পাওয়ারসার্জ এর মতো দল।

স্বভাবতই কনসার্টটি নিয়ে শ্রোতা দর্শকের উত্তেজনা চরমে! অগ্রিম টিকেট পেতেও লক্ষ্য করা গেছে দর্শকের হুড়োহুড়ি। তারা মুখিয়ে আছেন শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরের জন্য।

আয়োজনটির প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন জানিয়েছেন, নির্ধারিত সময়েই আর্মি স্টেডিয়ামের গেট ওপেন করে দেয়া হবে। দুপুর থেকেই শুরু হবে কনসার্ট, চলবে রাত পর্যন্ত।

BSH
Bellow Post-Green View