চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অস্ট্রেলিয়ার ওয়ানডেতে ফিরলেন জাম্পা, নেই কামিন্স

Nagod
Bkash July

জিম্বাবুয়ে ও নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজের জন্য ১৪ জনের দল দিয়েছে অস্ট্রেলিয়া। পিতৃত্বকালীন ছুটি শেষে ফিরেছেন লেগ স্পিনার অ্যাডাম জাম্পা।

Reneta June

টেস্ট অধিনায়ক প্যাট কামিন্সকে লম্বা গ্রীষ্ম মৌসুমের আগে বিশ্রাম দেয়া হয়েছে। কামিন্সের জায়গায় এসেছেন শন অ্যাবট। প্রথম সন্তান জন্মের অপেক্ষায় থাকা ট্রাভিস হেডও নেই।

নর্থ কুইন্সল্যান্ডের টাউনসভিলের রিভারওয়ে স্টেডিয়ামে ২৮ ও ৩১ আগস্ট এবং ৩ সেপ্টেম্বর জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে অজিরা।

পরে ৬, ৮ এবং ১১ সেপ্টেম্বর নর্থ কুইন্সল্যান্ডের কেয়ার্নসের ক্যাজালিস স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে অ্যারন ফিঞ্চের দল।

প্রথম সন্তান জন্মের কারণে শ্রীলঙ্কা সফরে যাননি জাম্পা। সাইড স্ট্রেন ইনজুরির কারণে লঙ্কানদের বিপক্ষে শেষ চার ওয়ানডে খেলতে না পারা অ্যাশটন অ্যাগার ফিরেছেন। একই কারণে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরে যাওয়া মার্কাস স্টয়নিসও আছেন।

শ্রীলঙ্কা সফরের ওয়ানডেতে থাকা মিচেল সোয়েপসন, ম্যাথিউ কুহেনম্যান, জশ ইংলিশ এবং ঝাই রিচার্ডসন জায়গা পাননি।

ইংল্যান্ডের ১০০ বলের টুর্নামেন্ট দ্য হান্ড্রেডে বার্মিংহাম ফিনিক্সের কোচ হিসেবে থাকবেন ড্যানিয়েল ভেট্টরি। অস্ট্রেলিয়ার বোলিং কোচ জিম্বাবুয়ে ও নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে দলের সঙ্গে থাকবেন না।

অস্ট্রেলিয়ার স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

BSH
Bellow Post-Green View