চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

সন্তানদের ‘গায়ে হাত তুলেছেন’ ব্র্যাড পিট, ‘গলা চেপে ধরেছেন’ জোলির

Nagod
Bkash July

চলতি বছরের ফেব্রুয়ারিতে জোলির বিরুদ্ধে ব্র্যাড পিট অভিযোগ তোলেন, অনুমতি ছাড়া যৌথ মালিকানাধীন একটি সম্পদের একাংশ বিক্রি করেছেন জোলি। জোলির বিরুদ্ধে মামলা করেন ব্র্যাড পিট। মঙ্গলবার পাল্টা মামলা ঠুকেছেন জোলি। সেই সাথে জানিয়েছেন ব্র্যাড পিট সম্পর্কে বিস্ফোরক কিছু তথ্য।

Reneta June

জোলি জানান, ২০১৬ সালে ব্র্যাড পিট তার এবং সন্তানদের শারীরিকভাবে নির্যাতন করেছিলেন। ব্যক্তিগত বিমানে ফ্রান্স থেকে লস অ্যাঞ্জেলস ভ্রমণের সময় এই ঘটনা ঘটেছিল। জোলি জানান, এই ঘটনার পরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

জোলি বলেন, ‘এক সন্তানের গলা চেপে ধরেছিলেন ব্র্যাড পিট। আরেকজনের মুখে আঘাত করেছিলেন। সেই সাথে মৌখিক হেনস্তাও চলছিল।’

অভিনেত্রী আরও বলেন, ‘জোলির মাথা চেপে ধরে ঝাঁকিয়েছিলেন ব্র্যাড পিট। এরপর কাঁধে ধরে আবারও ঝাঁকিয়ে বাথরুমের দেয়ালের সাথে চেপে ধরেছিলেন।’

অভিযোগে জোলি জানান, গায়ের জোরে জোলির মুখ বন্ধ রাখতে চেয়েছিলেন ব্র্যাড পিট। অভিনেতা চেয়েছিলেন, জোলি যেন তার এবং সন্তানদের সঙ্গে করা নির্যাতন প্রসঙ্গে মুখ না খোলেন। এই ঘটনার পাঁচ দিন পর জোলি বিচ্ছেদের আবেদন করেন।

এই বিষয়ে ব্র্যাড পিটের আইনজীবী কিংবা মুখপাত্র কোনো মন্তব্য করেননি। পৃথিবীর সবচেয়ে নামকরা রেড ওয়াইনের উৎস এটি। দুজনেই এই বাগানের পেছনে অর্থ বিনিয়োগ করেছেন। ব্র্যাড পিট জানান, বাগান কেনার সময় মৌখিক চুক্তি করেছিলেন তারা। বলেছিলেন অংশীদারের অনুমতি ছাড়া অন্য অংশীদার এই সম্পদ বিক্রি করতে পারবেন না। কিন্তু জোলি নিজের অংশের শেয়ার রুশ এক ব্যবসায়ীর কাছে বিক্রি করায় অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করেন পিট। অভিনেতার দাবি, জোলি তার ক্ষতি করে নিজের লাভের জন্য চুক্তি ভেঙেছেন।

সূত্র: হলিউড রিপোর্টার

BSH
Bellow Post-Green View