চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

রাত হলে রাস্তায় ভিক্ষুক খুঁজতে বের হতেন কেন সালমান?

Nagod
Bkash July

সালমানের প্রশংসায় তার সহশিল্পীরা বরাবরই পঞ্চমুখ থাকেন। বলিউড অভিনেত্রী আয়েশা ঝুলকাও তার ব্যতিক্রম নন। সালমানের সঙ্গে অভিনয়ের তিন দশক পরেও অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ তিনি।

Reneta June

১৯৯১ সালে সালমান অভিনীত ‘কুরবান’-এর হাত ধরে বলিউডে পা রেখেছিলেন আয়েশা। মানুষ হিসেবে সালমান কতটা ভাল, তা তার সঙ্গে কাজ করতে গিয়ে বুঝেছেন তিনি। আয়েশা এক সাক্ষাৎকারে জানান, ছবির সেটে সকলের খাওয়া শেষ হওয়ার পরে বাড়তি খাবার খুব যত্ন করে প্যাকেটে ভরতেন সালমান। এরপর রাস্তায় বেরিয়ে ভিক্ষুক খুঁজতেন খাবার দেয়ার জন্য।

অভিনেত্রীর বলেন, ‘সালমানকে আমার খুব ভালো লাগে কারণ মানুষ হিসেবে তিনি অসাধারণ। মনে আছে, শুটিং শেষ করে আমরা যখন বাড়ি ফিরতাম, তখন তিনি খাবার প্যাক করতেন।’

আয়েশা আরও বলেন, ‘রাত হয়ে গেলেও তিনি ভিক্ষুক খুঁজতে বের হতেন। রাস্তায় ঘুমিয়ে থাকা মানুষদের জাগিয়ে খাবার দিতেন সালমান। অনেক সময় গাড়ি থেকে নেমে ক্ষুধার্তদের হাতে খাবার তুলে দিতেন। অভিনেতা হিসেবে তো বটেই, মানুষ হিসেবেও তিনি খুব ভালো।’

‘খিলাড়ি’, ‘জো জিতা ওহি সিকান্দার’-এর মতো সফল ছবি রয়েছে আয়েশার ঝুলিতে। সাফল্য পেলেও ধীরে ধীরে বলিউড থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন তিনি। ২০১৮ সালে ‘জিনিয়াস’ ছবিতে শেষ দেখা যায় তাকে। চার বছর পর ওয়েব সিরিজের হাত ধরে নতুন অধ্যায় শুরু করছেন এই নায়িকা।

সালমান বর্তমানে ‘টাইগার ৩’র কাজ নিয়ে ব্যস্ত। এপ্রিলে মুক্তি পাবে টাইগার ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় কিস্তি। সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এছাড়াও মুক্তির অপেক্ষায় আছে ‘কিসি কা ভাই কিসি কি জান’।

সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা

BSH
Bellow Post-Green View