চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অবশেষে ‘পুষ্পা টু’র শুটিং শুরুর ফুসরত পেলেন আল্লু অর্জুন

Nagod
Bkash July

‘পুষ্পা’র সিকুয়েলের জন্য উদগ্রীব দর্শক। কবে শুরু হবে ‘পুষ্পা ২’-এর শুটিং, তা জানার অপেক্ষায় ছিলেন ভক্তরা। এমনকি সিনেমার শুটিং শুরুর খবর জানতে চেয়ে ভারত জুড়ে পথেও নেমেছিলেন আল্লু অর্জুনের ভক্তরা। অবশেষে ফুরালো অপেক্ষা। জানা গেছে ১২ ডিসেম্বর শুরু হবে ‘পুষ্পা টু’-এর শুটিং।

Reneta June

ছবির কাছের এক সূত্র জানিয়েছে, আজ থেকেই কাজের প্রস্তুতি শুরু করবেন আল্লু। তবে শুটিং শুরু হবে ১২ তারিখ থেকে। কোনো বিরতি ছাড়াই চলবে এই শুটিং।

৮ ডিসেম্বর রাশিয়াতে মুক্তি পেয়েছে ‘পুষ্পা: দ্য রাইজ’। সেজন্য রাশিয়া গিয়েছিলেন আল্লু। রাশিয়া থেকে ফিরেই বিরতি না নিয়ে ‘পুষ্পা ২’-এর শুটিং শুরু করছেন অভিনেতা। এর আগে গত মাসে ছবির টেস্ট শুটিং চলেছিল কিছুদিন।

খুবই ব্যস্ত সময় কাটছে আল্লু অর্জুনের। হাতে আছে একাধিক ছবির কাজ। ‘পুষ্পা ২’-এর পরে নির্মাতা কোরাতলা শিবা এবং প্রশান্ত নীলের সিনেমার কাজ করবেন অভিনেতা।

করোনা পরবর্তী পর্যায়ে ‘পুষ্পা দ্য রাইজিং স্টার’ ছবিটির হাত ধরে ভারতীয় বিনোদন সংস্থা সাফল্যের মুখ দেখেছিল। ছবির সংলাপ, গান সবই ছিল মুখে মুখে। পুষ্পা ছবিতে আল্লু অর্জুনকে একজন লরি চালকের ভূমিকায় দেখা গিয়েছিল, যে লাল চন্দন পাচার করে। ২০২৪ সালে মুক্তি পাবে এই ছবির সিকুয়েল ‘পুষ্পা টু’।

সূত্র: পিঙ্কভিলা

BSH
Bellow Post-Green View