চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পারিশ্রমিক বাড়াতে চাইছেন প্রভাস, বিপাকে প্রযোজকরা

‘আদিপুরুষ’ ছবির জন্য প্রভাস তার পারিশ্রমিক বাড়াতে চাইছেন। এতে অবাক হয়েছেন ছবির প্রযোজকরা। কারণ এই ছবির জন্য প্রভাস আগেই বড় অংকের পারিশ্রমিকে চুক্তিবদ্ধ হয়েছেন। তার ওপর বক্স অফিসে প্রভাসের সর্বশেষ ছবি ‘রাধে শ্যাম’ও দর্শকের মন জয় করতে পারেনি।

বলিউড লাইফকে ইন্ডাস্ট্রির এক সূত্র জানিয়েছেন, প্রভাস তার পারিশ্রমিক বাড়িয়ে ১২০ কোটি করতে চাইছেন। আদিপুরুষ ছবির জন্য এর আগে তিনি ৯০-১০০ কোটি রূপি পারিশ্রমিকে চুক্তিবদ্ধ হয়েছিলেন। প্রভাস হঠাৎ করে পারিশ্রমিক বাড়াতে চাওয়ায় অবাক হয়েছেন প্রযোজকরা। বিপাকে পড়েছেন তারা, কারণ মনে করা হচ্ছে পারিশ্রমিক বাড়িয়ে না দিলে ছবির শুটিং নিয়ে ঝামেলা করতে পারেন অভিনেতা।

Reneta June

‘আদিপুরুষ’ সবচেয়ে প্রতীক্ষিত ভারতীয় ছবিগুলোর একটি। এই প্যান-ইন্ডিয়া ফিল্মটি ভারতের সবচেয়ে বড় বাজেটের ছবির একটি হতে যাচ্ছে। প্রভাসের পারিশ্রমিক বাড়ানো হলে ছবির বাজেট আরও ২০% বেড়ে যাবে। এতে চাপে পড়বেন প্রযোজকরা।

বিজ্ঞাপন

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে।

‘আদিপুরুষ’ সিনেমায় রাবণ চরিত্রে অভিনয় করছেন সাইফ আলী খান। তিন ভাগে সিনেমাটি নির্মিত হচ্ছে। এটি প্রযোজনা করছে টি-সিরিজ।

সূত্র: বলিউড লাইফ