চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

আইনি জটিলতায় আমির খানের ‘লাল সিং চাড্ডা’

Nagod
Bkash July

‘লাল সিং চাড্ডা’ ছবিতে ভারতীয় সেনাকে অপমান করেছেন আমির খান, এমন অভিযোগ উঠেছে অভিনেতার বিরুদ্ধে। শুক্রবার পুলিশের কাছে আমিরের নামে এই অভিযোগ জমা পড়েছে। শুধু তাই নয়, হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের কথাও বলা হয়েছে অভিযোগে। দিল্লির এক আইনজীবী এই অভিযোগ করেছেন।

দিল্লির পুলিশ কমিশনার সঞ্জয় অরোরাকে অভিযোগ পত্রটি দেয়া হয়েছে। আমিরের পাশাপাশি অদ্বৈত চন্দন, প্যারামাউন্ট পিকচার্স সহ আরও কয়েকটি নাম রয়েছে ওই অভিযোগ পত্রে। জানা গিয়েছে, অভিযোগকারীর নাম বিনীত জিন্দাল।

বিনীত জিন্দালের অভিযোগপত্রে লেখা হয়েছে, ‘ছবিতে দেখানো হয়েছে মানসিকভাবে অসুস্থ এক ব্যক্তি ভারতীয় সেনায় যোগ দেন এবং কার্গিলের যুদ্ধে অংশ নেন। কিন্তু, কার্গিল যুদ্ধে ভারতীয় সেনার সেরা কর্মকর্তারা অংশ নিয়েছিলেন। ইচ্ছাকৃত ভাবে ভারতীয় সেনাদের গৌরব নষ্টের চেষ্টা করা হয়েছে ছবিতে।’

বক্স অফিসে শুরুটা ভালো হয়নি ‘লাল সিং চাড্ডা’র। মুক্তির প্রথম দিনে বক্স অফিসে ছবিটি আয় করেছে সাড়ে ১১ কোটি টাকা। যা আমির খানের সিনেমার প্রত্যাশিত আয়ের তুলনায় খুবই কম।

অদ্বৈত চন্দনের পরিচালিত ‘লাল সিং চাড্ডা’য় আমির খান ছাড়াও আরও অভিনয় করেছেন কারিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্য প্রমুখ।

সূত্র: হিন্দুস্তান টাইমস 

BSH
Bellow Post-Green View