চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

টাঙ্গাইলে বাস-ট্রাক-মাইক্রো’র সংঘর্ষে নিহত ৪

আহত ১০

Nagod
Bkash July

মুসলিম উদ্দিন আহমেদ, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে বাস, ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন।

আজ শনিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দুল্যা মুনসুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত বাসযাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য মির্জাপুর কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যায়। নিহতদের পরিচয় শনাক্ত করা যায়নি।

Sarkas

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানান, ঢাকাগামী বালুভর্তি ট্রাককে পেছন থেকে বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এসময় বাসের পেছনে থাকা অপর যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের তিনযাত্রীর মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় বাসের ভেতরে আটকা পড়া যাত্রীদের উদ্ধার করা হয়। এ ঘটনায় তিন গাড়িই দুমড়েমুচড়ে গেছে।

গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. রফিক মিয়া জানান, মহাসড়কের ঢাকাগামী লেনে পেছন দিক থেকে বাস ট্রাককে ধাক্কা দেয়। এতে তিন গাড়ির সংঘর্ষে ঘটনাস্থলেই তিনযাত্রীর মৃত্যু এবং ছয়যাত্রী আহত হয়। নিহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

BSH
Bellow Post-Green View