চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

চ্যানেল আইয়ের পর্দায় তিন ছবি: কবে, কখন?

Nagod
Bkash July

১ অক্টেবর প্রতিষ্ঠার ২৪ বছর উদযাপন করলো বাংলাদেশের প্রথম ডিজিটাল স্যাটেলাইট টেলিভিশন, চ্যানেল আই। প্রতিষ্ঠাবার্ষিকীর পুরো মাসজুড়ে বিশেষ অনুষ্ঠান প্রচার করছে চ্যানেলটি। তারই ধারাবাকিহতায় পর পর তিন থাকছে বিভিন্ন সময়ে মুক্তি পাওয়া তুমুল প্রশংসিত তিনটি ছবি!

Reneta June

আগামি শনি, রবি ও সোমবার চ্যানেল আইতে দেখা যাবে যথাক্রমে নবাব এল এল বি, ছুঁয়ে দিলে মন এবং মনপুরা। ৮ অক্টোবর বিকেল ৩টা ৫ মিনিটে প্রচার হবে গ্লো এন্ড লাভলি সিনেদুপুর ‘নবাব এল এল বি’। চিত্রনাট্য ও পরিচালনায় অনন্য মামুন।

সিনেমায় অভিনয় করেছেন ঢাকাই সিনেমার তারকা অভিনেতা শাকিব খান। এছাড়াও এই ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন মাহিয়া মাহি,স্পর্শিয়া এবং শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

এর পর দিন রবিবার (৯ অক্টোবর) ৩টা ৫ মিনিটে দর্শক দেখতে পারবেন শিহাব শাহীন পরিচালিত ব্যবসা সফল ছবি ‘ছুঁয়ে দিলে মন’। আরিফিন শুভ ও জাকিয়া বারী মম ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ইরেশ যাকের, মিশা সওদাগর, আলী রাজ প্রমুখ।

ঠিক এর পর দিন চ্যানেল আইয়ের পর্দায় দর্শক দেখতে পারবেন গেল দশকের ব্যবসা সফল ও তুমুল জনপ্রিয় ছবি ‘মনপুরা’। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত সপ্তাহের বিশেষ ছবি হিসেবে দর্শক দেখতে পারবেন সোমবার (১০ অক্টোবর) দুপুর ৩টা ৩০ মিনিটে। ছবিতে চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি ছাড়াও অভিনয় করেছেন মামুনুর রশিদ, ফজলুর রহমান বাবু, মনির খান শিমুল প্রমুখ।

BSH
Bellow Post-Green View