চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

রওনকের সঙ্গে জোছনায় ভিজলেন পিয়া বিপাশা

শক্তিশালী অভিনেতা রওনক হাসানের প্রথমবারের মত জোছনায় ভিজেছেন ‘লাক্স চ্যানেল আই ২০১২-এর সেরা দশ প্রতিযোগীর একজন পিয়া বিপাশা। নাটকে বাড়িওয়ালার ইন্টার ফেল বড় মেয়ে ‘রুপা’ চরিত্রে পিয়া বিপাশা ও গ্রাম থেকে আসা তিন নম্বরের জন্য বিএ ফেল করা যুবক ‘এনাম’ চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান।

ফেরারী ফরহাদের কাহিনী ও চিত্রনাট্যে ‘এই জোছনা’ নামের একক নাটকটি পরিচালনা করেছেন সুমন রোজা। পিক্সেল প্রযোজিত নাটকটিতে শহরে চাকরি খুঁজতে এসে মানিয়ে নিতে না পেরে গ্রামে ফিরে গিয়ে জোৎস্না রাতে পাতার বাঁশি বাঁজাতে থাকে এনাম। বাড়িওয়ালার মেয়ে রুপা প্রেমে পড়ে এনামের। তবে গ্রামে গিয়ে থাকতে পারবে না ভেবে ফিরিয়ে দেয় এনামকে। তবে এনামের কাছেই হৃদয়ের টানে জোছনায় ভিজতে গ্রামে চলে আসে রুপা।

প্রথবারের মত পিয়া বিপাশার বিপরীতে কাজ করা প্রসঙ্গে রওনক হাসান চ্যানেল আই অনলাইনকে বলেন, আমি মূলত গল্পটা বোঝার চেষ্টা করি সব সময়। আর পরিচালককে অনুসরণ করি। পিয়ার মধ্যে অভিনয়টা আছে। তবে সে যদি এখানে মনোযোগ দেয় তবে ভালো করবে।’ অন্যদিকে পিয়া বিপাশা এ প্রসঙ্গে বলেন, ‘রওনক ভাই সিরিয়াস অভিনেতা। উনার কাজ ভালো লাগে। তার বিপরীতে প্রথম অভিনয় করলাম। অনেক কিছু শিখেছি।

নাটকটি আরো অভিনয় করেছেন জাহাঙ্গীর হোসেন বাবর, জিদান সরকার, রিতু রহমান, শিখা খান, ফরহাদ হোসেন প্রমুখ।