চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘বিচার ব্যবস্থায় আস্থার সংকট দেখা দিলে ভয়াবহ অবস্থা সৃষ্টি হয়’

মাদারীপুর প্রতিনিধি: ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের তীব্র সমালোচনা করে স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেন, বিচার ব্যবস্থায় আস্থার সংকট দেখা দিলে যে কোন দেশে প্রলংয়কারী ভয়াবহ অবস্থার সৃষ্টি হয়।প্রধান বিচারপতি যে রায় দিয়েছেন তা অসাংবিধানিক।

শুক্রবার দুপুরে মাদারীপুরের শিবচরে একটি সভায় স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এসব কথা বলেন।

বলেন, এমন কি রায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে নিয়েও কটাক্ষ করতে দ্বিধা করেননি। যা এই সভার মাধ্যমে ধিক্কার জানাই।’ আমরা অত্যন্ত বিনয়ের সাথে বলতে চাই, যে সমস্ত অনাকাঙ্খিত বিষয় রায়ে উল্লেখ আছে, তা পুনঃবিবেচনা করার অনুরোধ করছি।মন্ত্রী এ সময় আরো বলেন, জনগণের মনে আঘাত দিয়ে, উপযাচক হয়ে বিচার ব্যবস্থা চালু রাখা সম্ভব নয়।

মন্ত্রী এসময় মাদারীপুরের শিবচরে শেখ হাসিনা সড়ক, শেখ কামাল সেতুসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর ১ আসনের সংসদ সদস্য নূর ই আলম চৌধুরী লিটন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ, জেলা পরিষদ প্রশাসক মিয়াজউদ্দিন খান প্রমুখ। পরে মন্ত্রী শিবচরের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। সভায় সরকারী-বেসরকারী কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।