চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৮ জুন থেকে আসছে লাভলুর ‘দ্য ডিরেক্টর’

সালাহউদ্দিন লাভলু মানেই দারুণ গল্প। বিশেষ করে তার নির্মিত প্রায় সব ধারাবাহিকই হিট করেছে টেলিভিশনে। আবারও এই নির্মাতা নতুন ধারাবাহিক নিয়ে আসছেন চ্যানেল আইয়ে। নতুন ধারাবাহিকটির নাম ‘দ্য ডিরেক্টর’।

নির্মাতা হিসেবে জনপ্রিয় হলেও নিয়মিত অভিনয়ও করেন সালাহউদ্দিন লাভলু। এবার তার পরিচালিত ‘দ্য ডিরেক্টর’ ধারাবাহিক নাটকে স্বচরিত্রে অভিনয়ও করেছেন তিনি। নাটকটিতে লাভলুকে দেখা যাবে নাম ভূমিকায়।

চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগ থেকে জানানো হয়েছে, সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় ‘দ্য ডিরেক্টর’ আগামি ৮ জুন থেকে প্রচারে আসছে। দেখানো হবে প্রতি শুক্রবার, রবি, মঙ্গল ও বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে।

কাজী শাহিদুর ইসলামের রচনায় তরুণ-তরুণীর স্বপ্নের গল্প, মুখে না বলা কথার গল্প, মনে মনে রক্তাক্ত হওয়ার গল্প, কল্পনা আর পাগলের মতো ভালোবাসার গল্প নিয়ে ধারাবাহিক নাটক ‘দ্য ডিরেক্টর’। যেমন বুকের ভেতর বৃষ্টি হওয়ার গল্প তেমনি চোখের ভেতর সব খোয়ানোর গল্প। শেষ পর্যন্ত ‘দ্য ডিরেক্টর’ প্রেমে প্রেমে মজে থাকার গল্প, প্রেমের আগুনে পুড়ে যাওয়ার গল্প নিয়ে ধারাবাহিক নাটক ‘দ্য ডিরেক্টর’।

সালাহউদ্দিন লাভলু ছাড়াও এই নাটকে আরো অভিনয় করেছেন সোহেল খান, আরফান আহমেদ, সিনথিয়া, আহসান হাবিব, মিষ্টি জাহান, জুনায়েদসহ আরও অনেকে।