চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

১০ বছরের শিশুকে হত্যা: মূল হোতাসহ চারজন গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রিমন নামে দশ বছর বয়সের একটি শিশুকে ছুরিকাঘাতে হত্যার ঘটনার মূল হোতাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পিবিআই।

উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুরে পিবিআই জেলা পুলিশ সুপার তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান, সোনারগাঁও উপজেলার নোয়াপাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী রিমনের সাথে গ্রামের সমবয়সী ছেলেদের মধ্যে ঝগড়া হয়। পরে বিষয়টি পারিবারিক বিরোধে রূপ নেয়। এর জের ধরে শিশু রিমনকে হত্যার পরিকল্পনা করে প্রতিপক্ষের লোকজন।

গত ১৭ এপ্রিল দুপুরে রিমন স্কুল থেকে বাসায় ফিরে পাড়ার বন্ধুদের সাথে বাইরে খেলতে যায়।বন্ধুরা বাড়িতে ফিরে আসলেও রিমন নিখোঁজ থাকে। তার পরিবারের স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করলেও রিমনের কোন সন্ধান মেলেনি। ঘটনার পরদিন ১৮ এপ্রিল সকালে বাড়ির অদূরে একটি ধান ক্ষেত থেকে রক্তাক্ত অবস্থায় রিমনের লাশ উদ্ধার হয়।

এ ঘটনায় নিহত রিমনের বাবা বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে সোনারগাঁও থানায় হত্যা মামলা দায়ের করেন।

২৩ এপ্রিল তদন্তভার পেয়ে পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে জেলা পিবিআই। প্রযুক্তির সহায়তায় মাত্র চব্বিশ ঘণ্টার মধ্যে ঘটনার রহস্য উদঘাটন করে আসামিদের শনাক্ত করতে সক্ষম হয় তারা।

গ্রেপ্তারের পর আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু রিমনকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ধান ক্ষেতে নিয়ে ছুরিকাঘাতে হত্যার কথা স্বীকার করেছে।