চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহত

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত সড়কেই প্রাণ হারিয়েছেন ১৫ জন। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে প্রাণ হারিয়েছেন ৬ জন, হবিগঞ্জে মাইক্রোবাস গাছের সঙ্গে ধাক্কা লেগে ৮ জন আর সাভারে প্রাণ হারিয়েছেন ১ জন।

ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার রামপুরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে। এই সময় গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইনুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার রামপুর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। লিমন পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে এবং মাইক্রোবাসটি নারায়ণগঞ্জ বন্দর থেকে সিলেট শাহজালাল মাজারে যাচ্ছিল।

নিহতদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন সোহান(২০), সাগর(২২), রিফাত(১৬), ইমন (১৪)। দুর্ঘটনায় আহতদের মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কে বেশ কয়েক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

বিজ্ঞাপন

হবিগঞ্জ
হ‌বিগ‌ঞ্জের নবীগঞ্জ উপ‌জেলার ঢাকা সি‌লেট মহাসড়‌কের কা‌ন্দিগাও‌য়ে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে গা‌ছের সা‌থে ধাক্কা লে‌গে নিহত ৮ জন।

সাভার
সাভারে ট্রাক চাপায় আকাশ আহমেদ নামের (২২) এক শিল্প পুলিশের কনস্টেবল নিহত হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে টাকা আরিচা মহাসড়কের সাভারের উলাইল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাতে আশুলিয়ার শ্রীপুর এলাকার নিজ বাড়ি থেকে মোটর সাইকেল যোগে ওই পুলিশ সদস্য নারায়ণগঞ্জ শিল্প পুলিশ লাইনে যাচ্ছিলেন। পথে তার মোটর সাইকেলটি ঢাকা আরিচা মহাসড়কের সাভারের উলাইল এলাকায় পৌছলে পিছন থেকে আসা দ্রুত গতির একটি পণ্যবাহী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিহত পুলিশ সদস্য আশুলিয়ার শ্রীপুর এলাকার আব্দুল মালেকের ছেলে। তিনি নারায়ণগঞ্জ শিল্প পুলিশ লাইনে কর্মরত ছিলো।

বিজ্ঞাপন