চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সৈয়দ মহসীন আলীকে জনগণের শেষ শ্রদ্ধা

কেন্দ্রীয় শহীদ মিনারে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ বীর মুক্তিযোদ্ধা ও সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন। সকাল ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত মহসীন আলীর মরদেহ রাখা হয় শহীদ মিনার প্রাঙ্গনে।

প্রধান বিচারপতি এস কে সিনহা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠন এবং সিলেট ও মৌলভীবাজারের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তার মরদেহের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

এরপর তার মরদেহ নেয়া হবে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায়। সেখানে জানাজা শেষে নেয়া হবে মন্ত্রীর নিজের জেলা মৌলভীবাজারে।

গতকাল মঙ্গলবার রাতে সিঙ্গাপুর থেকে সৈয়দ মহসীন আলীর মরদেহ ঢাকায় আনা হয়।

নিউমোনিয়ায় আক্রান্ত সৈয়দ মহসিন আলীকে ২ সেপ্টেম্বর রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ৫ সেপ্টেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়া হয় তাকে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলী।

মঙ্গলবার রাত সাড়ে দশটায় সিঙ্গাপুর থেকে দেশে আনা হয় তার মরদেহ। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার মরদেহ গ্রহণ করেন জাতীয় সংসদের সাবেক ও বর্তমান চীফ হুইপ।