চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুপারশপ-এর বর্ষপূর্তি উদযাপনে শিল্পী সমিতির একাংশ

দ্বিতীয় রমজানের ইফতারের আগ মুহূর্তে বনানীতে যেন এক টুকরো শিল্পী সমিতি ধরা দিল। চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী কমিটির প্রায় সবাই উপস্থিত ছিলেন। উদ্দেশ্য একটি সুপারশপের বর্ষপূর্তি!

সেখানেই একসঙ্গে পাওয়া গেল শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যদের এক অংশকে।

উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়িকা নিপুণ আক্তার, সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানূর, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মামনুন ইমন, কোষাধক্ষ আজাদ খান, দপ্তর সম্পাদক আরমান, কার্যনির্বাহী সদস্য রিয়াজ আহমেদ, অঞ্জনা, কেয়াসহ কমিটির আরো কয়েকজন সদস্য।

বনানীর ১১ নম্বর রোডে অবস্থিত ইউএস ফুড মার্ট। সুপারশপটি ১১ বছরে পা দিয়েছে এবার। আর এই উপলক্ষেই একঝাঁক শিল্পীকে নিয়ে বর্ষপূর্তির কেক কাটলেন প্রতিষ্ঠানটির কর্ণধার মো. আক্তারুজ্জামান।

এসময় ইফতার শেষে কেক কাটার আগে প্রতিষ্ঠানটির জন্য শুভকামনা জানিয়ে দোয়া পড়েন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, ‘নির্বাচনের পর প্রথমবার শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যরা আমরা একসঙ্গে কোনো অনুষ্ঠানে এলাম। প্রিয় সাংবাদিক ভাইয়েরাও আছেন। খুব ভালো লাগছে।’

এসময় সুপারশপটির পণ্য নিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানান কাঞ্চন। নিপুণ, রিয়াজ, অঞ্জনা, সাইমন, ইমনরাও তাদেরর অভিজ্ঞতা জানান ইউ এস ফুড মার্ট নিয়ে। তারা দেশবাসী ও অনুরাগীদের পবিত্র রমজান মাসের শুভেচ্ছাও জানান।

নিপুণ বলেন, আমি নিজেই এই সুপারশপের ক্রেতা। আমেরিকান বিভিন্ন পণ্য এখান থেকে ক্রয় করি। তিনি বলেন, ভোটের পর শিল্পী সমিতির সবাই মিলে একসঙ্গে কোনো আয়োজনে এলাম। এখন থেকে কোথাও গেলে আমরা সবাই একত্রে যাবো।