চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সততার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান বিমান বাহিনী প্রধানের

সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করার জন্য নতুন উত্তরসূরিদের প্রতি আহ্বান জানিয়েছেন বিমান বাহিনীর প্রধান এয়ার মার্শাল আবু এসরার। বিমানবাহিনীকে আরও আধুনিক হিসাবে গড়ে তোলারও কথা জানিয়েছেন তিনি।

বুধবার বাংলাদেশ বিমান বাহিনীর ৭১তম ফ্লাইট ক্যাডেট কোর্স ও ডিরেক্ট এন্ট্রি ২০১৫ এর অফিসার ক্যাডেট কোর্সের কমিশন প্রাপ্তি উপলক্ষে যশোর বিএএফ একাডেমির প্যারেড স্কোয়ারে এই আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিমান বাহিনীর প্রধান কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন।

বিমান বাহিনীর প্রধান এয়ার মার্শাল আবু এসরার বলেন, সততা, একাগ্রতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে নিজেদের বিমান বাহিনীর ভবিষ্যত উত্তরসূরি হিসেবে যোগ্য করে গড়ে তুলতে হবে। প্রতিটি চ্যালেঞ্জকে সুযোগ পরিণত করে ব্যক্তি ও পেশাগত জীবনে প্রয়োগ করতে হবে। একাডেমি প্রদত্ত গুণগত প্রশিক্ষণ জাতীয় নিরাপত্তার মতো গুরুত্বপুর্ণ কাজে ভবিষ্যত চ্যালেঞ্জ মোকাবেলায় কাজে লাগবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

নতুনদের দেশগড়ার কাজে নিয়োজিত হওয়ার আহ্বান জানিয়ে আগামীতে বিমান বাহিনীর সক্ষমতা বাড়ানোর উপরও জোর দেন বিমান প্রধান। পরে আকাশে বিমান মহাড়া অনুষ্ঠিত হয়।

ফ্লাইট ক্যাডেট ও অফিসার ক্যাডেটদের মাঝে পদক, সদনপত্র এবং ফ্লাইং ব্যাজ বিতরণ করেন বিমান বাহিনী প্রধান।