চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আবারও শুভেচ্ছায় সিক্ত সুবর্ণা মুস্তাফা

কয়েকদিন আগেই সুবর্ণা মুস্তাফার একুশে পদক প্রাপ্তিতে সামাজিক মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করছেন তারকারা। শুক্রবার জানা যায়, একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের হয়ে সংসদ সদস্য মনোনীত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তাই আবারও সোশাল মিডিয়াতে অভিনয় জগতের সহকর্মীরা তাঁকে উষ্ণ অভিনন্দন জানাতে শুরু করেছেন।

অভিনেত্রী সুমাইয়া শিমু লিখেছেন, সংসদ সদস্য মনোনীত হওয়ায় আবারও অভিনন্দন প্রিয় সুবর্ণা আপা! আপনি যোগ্য। ভালোবাসি এবং আপনাকে নিয়ে গর্বিত।

সুবর্ণা মুস্তাফার সঙ্গে তোলা অনেকগুলো ছবি শেয়ার করে তানভীন সুইটি লিখেছেন, আনন্দ আর আনন্দ।

বিপাশা হায়াত লিখেছেন, প্রিয় সুবর্ণা আন্টি, আপনাকে নিয়ে গর্বিত এবং অনেক ভালোবাসি।

সুরকার এবং সঙ্গীতশিল্পী ইমন সাহা লিখেছেন, আপনি সব সময়েই নেতা, পরামর্শক, এবং পথপ্রদর্শক ছিলেন। এবার সীমা বাড়ানোর সময়ে এসেছে। অভিনন্দন সুবর্ণা আপা। সুবর্ণা মুস্তাফাকে সংসদ সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ।

অভিনেত্রী রুনা খান লিখেছেন, ঠিক কোন বাক্যে আনন্দ প্রকাশ করব বুঝতে পারছিনা.. সবচেয়ে যোগ্য, সবচেয়ে সঠিক মানুষটি, শিল্পীদের সুযোগ্য প্রতিনিধি… অতি আনন্দে আমি আত্মহারা। মাননীয় সংসদ সদস্য সুবর্ণা আপা আমি আনন্দিত, সম্মানিত, গর্বিত বোধ করছি যে, ব্যক্তিগত ভাবে আমি তোমার স্নেহধন্য। অভিনন্দন.. শুভকামনা.. ভালোবাসা.. জয় বাংলা।

রিচি লিখেছেন, সুবর্ণা মুস্তাফা আপা অভিনন্দন আবারও, আবারও এবং আবারও। অনেক খুশি আপনার সাফল্যে। সবসময়ে ভালোবাসি।

মাজনুন মিজান লিখেছেন, অভিনন্দন সুবর্না আপা, আমরা সম্মানিত।

শুক্রবার দিবাগত রাত সোয়া দশটার দিকে গণভবন থেকে ৪১জন সংরক্ষিত নারী সংসদ সদস্যদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তালিকায় ২২ নম্বরে ঢাকা থেকে সুবর্ণা মুস্তাফার নাম দেখা যায়।

খবরটি চ্যানেল আই অনলাইনকে প্রথমে নিশ্চিত করেন নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। পরবর্তীতে সুবর্ণা মুস্তাফাও সংরক্ষিত নারী আসনে মনোনীত হওয়ার খবরটি নিশ্চিত করেন।