চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

শাহরুখের ‘পাঠান’ সিনেমায় সালমান, ফাঁস হলো ছবি!

আগেই গুঞ্জন উঠেছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত শাহরুখের আসন্ন সিনেমা ‘পাঠান’ এ বিশেষ ভূমিকায় দেখা যাবে সালমান খানকে। সেই গুঞ্জন যেন এবার আরও জোড়ালো হলো।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। নেটিজেনরা মনে করছেন সেটি ‘পাঠান’ ছবির ফাঁস হওয়া কোন দৃশ্য। ফাঁস হওয়া ছবিটিতে দেখা গেছে দু-জনকে হাত মেলাতে। ফলে অনুরাগীরা মনে করছেন এই হাত দুটি শাহরুখ ও সালমান খানের।

সূত্রের খবর অনুসারে, ‘পাঠান’ সিনেমায় সালমান ‘টাইগার জিন্দা হ্যায়’ ফ্র্যাঞ্চাইজির অবিনাশ সিং রাঠোরের ভূমিকায় অভিনয় করবেন। শুধু তাই নয়, শাহরুখ ‘পাঠান’ ও সালমানের ‘টাইগার থ্রি’র মধ্যে সিকুয়েন্সও থাকবে। ফলে আসন্ন দুই সিনেমাতেই সালমান ও শাহরুখকে একসঙ্গে দেখা যাবে। যা দর্শকদের জন্য মূল একটি আকর্ষণে পরিণত হয়েছে।

সালমানে সঙ্গে কাজ করার প্রসঙ্গে একটি লাইভ চ্যাটে শাহরুখ বলেছিলেন, “সালমান খানের সঙ্গে শুধুই কাজের
সর্ম্পক নয়, সেখানে ভালোবাসার, আনন্দের, বন্ধুত্বের ও ভ্রাতৃত্বের অভিজ্ঞতা রয়েছে। ওর সঙ্গে যখনই কাজ করি সেটা দারুণ আনন্দের হয়। যদিও ‘করণ অর্জুন’  ছাড়া আমরা কখনও পূর্ণাঙ্গ সিনেমা একসঙ্গে করিনি। তবে দীর্ঘ সময় পর সিনেমার পর্দায় একসঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে।”

২০১৮ সালে ‘জিরো’ ছবিতে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। তাইতো দর্শক মুখিয়ে আছে তাঁকে আবারও পর্দায় দেখতে। পরিচালক সিদ্ধার্থ আনন্দের দাবি, অ্যাকশন ঘরানার ছবির ক্ষেত্রে নতুন মাইলফলক সৃষ্টি করবে এই ছবিটি।

জানা গেছে, ২০২৩ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘পাঠান’।

সূত্র: পিঙ্কভিলা