চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যুবলীগ চেয়ারম্যানের জন্মদিনে দোয়া মাহফিল ও বস্ত্র বিতরণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া মোনাজাত ও অসহায়, দুস্ত প্রতিবন্ধীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার বাদ আসর সুত্রাপুরস্থ পুরান ঢাকার শিংটোলা জামে মসজিদে দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর উদ্যোগে বিশেষ দোয়া-মোনাজাত শেষে তোবারক বিতরণ করা হয়।

দোয়া-মুনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও ১৯৭১ সালের নিহত সকল শহীদ এবং শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফেরাত কামনা করা হয়।

দোয়া ও মোনাজাত পূর্বে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ একজন মানবিক গুণাবলি অধিকারী। তিনি প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার শ্রেষ্ঠ আবিষ্কার। পিতার সুযোগ্য উত্তরসূরী হিসেবে তিনি অত্যন্ত নিষ্ঠার সাথে সংগঠনের দায়িত্ব পালন করে চলেছেন। নিজস্ব গুণাবলির মধ্যদিয়ে তিনি আজ সংগঠনকে আলোকিত করে তুলেছেন। তিনি যুবলীগের দায়িত্ব নেওয়ার পর দেশের যেকোনো সংকটে বিশেষ করে করোনাকালীন সময়সহ সর্বশেষ বন্যায় বিপর্যস্ত অসহায় মানুষের পাশে তার নেতৃত্বে যুবলীগ মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি যুবলীগকে মানবিক যুবলীগে রূপান্তরিত করেছেন। আদর্শ ও স্বচ্ছতায় বাংলাদেশের রাজনীতিতে তিনি এক অনন্য উদাহরণ।