চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মিনারের গানের ভিডিওতে ‘বড় ছেলে’ অপূর্ব!

নিয়মিত টিভি নাটকে মাতিয়ে চলেছেন অপূর্ব। ক’দিন আগেই ‘বড় ছেলে’ নামের একটি নাটক দিয়ে তরুণদের মধ্যে রীতিমত তোলপাড় ফেলে দিয়েছিলেন। নাটকে নিয়মিত তার দেখা মিললেও সাধারণত মিউজিক ভিডিওতে দেখা যায় না তাকে। তবে এবার মিনারের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে তাকে।

স্নেহাশীষ ঘোষের কথায় ‘এখন’ শিরোনামের এই গানটির সুর করেছেন মিনার নিজেই। সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ।

গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি যেখানে অপূর্বর বিপরীতে কাজ করেছেন অথৈ। গত ১০ নভেম্বর ঢাকার বিভিন্ন লোকেশনে গানটির শুটিং সম্পন্ন হয়। সংগীতার ব্যানারে খুব শিগগিরি ইউটিউবে প্রকাশিত হবে।

গানের মডেল হিসেবে অপূর্বকে নিয়ে সংগীতশিল্পী মিনার বলেন, অপূর্ব ভাই আমার প্রিয় অভিনেতাদের একজন। আমার গানের মিউজিক ভিডিওতে তার উপস্থিতি নিঃসন্দেহে শ্রোতা-দর্শকদের ভালোলাগায় নতুন মাত্রা যোগ করবে। আশা করছি সবাইকে ভালো কিছুই উপহার দিতে পারবো।

মিউজিক ভিডিওতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন,গান পছন্দ হলে তবেই মিউজিক ভিডিওতে অভিনয় করি। এই গানের কথা ও সুর আমার ভালো লেগেছে। তাছাড়া এখন যারা গান করছে তাদের মধ্যে মিনারের গান আমার অনেক ভালো লাগে। পরিচালক হিমিও কাছের ছোট ভাই। কাজটিও খুব যত্ন নিয়েই করেছি। আশা করছি সবার ভালো লাগবে।