চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভালোবাসা দিবসে ‘স্পর্শের মায়াজাল’

সজল এবং শাহানাজ মায়া দুজনেই বিয়ের আগে ব্যক্তিগত জীবন নিয়ে হতাশায় ডুবে থাকেন। বিয়ের পর তাদের জীবনের হতাশার ফ্ল্যাশব্যাকে গিয়ে জানা যায় ভিন্ন ঘটনা! এমন গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে নাটক ‘স্পর্শের মায়াজাল’। নির্মাণ করেছেন আলোক হাসান। এর আগে তিনি চিরকুট, নয়নতারা, রিমোট কন্ট্রোল, মিস্টেক, টিকটক গার্ল, জয় অব লাভ, নাটকগুলো নির্মাণ করে প্রশংসা পেয়েছেন।

আলোক বলেন, দুজন হতাশাগ্রস্ত মানুষের এক হওয়া এবং তাদের জীবনের টার্নিং নিয়ে নাটকটি নির্মাণ করেছি। এটি আমার নির্মাণে অষ্টম প্রোডাকশন। সবসময় চেষ্টা করি যত্ন নিয়ে কাজ করতে।
ভালোবাসা দিবসে একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানান নির্মাণ আলোক হাসান। আরও বলেন, নাটকটি লিখেছেন প্রত্যয় হাসান, প্রযোজনা করেছে কুয়াশা মাল্টিমিডিয়া।
এদিকে, ভালোবাসা দিবস উপলক্ষে সজল অভিনীত জাজ মাল্টিমিডিয়ার ‘জ্বীন’ ছবিটি মুক্তির কথা শোনা যাচ্ছে। এ ছবির কারণে তিনি ভালোবাসা দিবস টার্গেট করে নির্মিত খুব বেশি নাটকে কাজ করেননি।
সজল বলেন, ‘জ্বীন’ মুক্তির জন্য অনেক নাটকে কাজে অফার পেলেও ছেড়ে দিয়েছি। কিন্তু ‘স্পর্শের মায়াজাল’-এর গল্পে অন্যরকম একটি মায়া খুঁজে পেয়েছি। সেজন্য ভালো গল্পের কাজটি হাতছাড়া করতে চাইনি।